পুজোর মাঝেই চুপিচুপি নিজের 'কাছের মানুষ'কে নিয়ে ঘুরতে গেলেন দেব

শ্রেয়া সাহা
প্রকাশিত: 07/10/2022   শেষ আপডেট: 07/10/2022 1:14 p.m.
instagram.com/rukminimaitra

ঘুরতে যাওয়ার আনন্দ যেন দু’জনের চোখে-মুখে

পুজো মিটেছে। "কাছের মানুষ" সিনেমার প্রচার পর্বও শেষ। বর্তমানে সগৌরবে প্রেক্ষাগৃহে চলছে দেব-প্রসেনজিৎ-ইশা অভিনীত "কাছের মানুষ"। এবার পুজোর মাঝেই 'নিজের কাছের মানুষ'কে নিয়ে ঘুরতে গেলেন দেব। প্রকাশ্যে না বললেও একথা ঠিক, দেব-রুক্মিনী একসঙ্গেই গিয়েছেন ঘুরতে। টলিপাড়ার পছন্দের এবং চর্চিত জুটি দেব এবং রুক্মিনী।

নবমীতেই রুক্মিনী মৈত্র একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, "ফ্লাইট মোড অন"। ছবিতে দেখা গিয়েছিল, সাধারণ পোশাক এবং নো মেকআপ লুকেই প্লেনের সিটে বসে আছেন তিনি। সঙ্গে একগাল হাসি। ঘুরতে যাওয়ার আনন্দ যেন তার চোখে-মুখে।

সঙ্গে কে? কোথায়ই বা ঘুরতে যাচ্ছেন অভিনেত্রী? প্রশ্ন উঠেছিল অনুরাগীদের মনে। যদিও যারা দেব এবং রুক্মিনীর চরম ভক্ত, তাদের বুঝতে বাকি নেই যে দু'জনে একসঙ্গে গ্রিসে ঘুরতে গিয়েছেন। গ্রিসের সান্তোরিনি, মাইনোকোসে ছুটি কাটাচ্ছেন এই তারকা জুটি। সেখানে থেকে একটি রিলস ভিডিয়ো পোস্ট করেছেন দেব। সঙ্গে লিখেছেন, ঠিক আট বছর আগে এইখানেই এসেছিলেন শুট করতে। শ্রাবন্তীর সঙ্গে অভিনীত, সেই গানটিও রিলস ভিডিয়োতে যোগ করেছেন দেব।

প্রসঙ্গত, একসঙ্গে মালদ্বীপেও বেড়াতে গিয়েছিলেন দেব-রুক্মিনী। গিয়েছিলেন নরওয়েতেও। সম্পর্ক নিয়ে এখন আর কোনও রাখঢাক নেই দু’জনের। তবে প্রকাশ্যে মুখও খোলেননি কেউই।