হাত কাটা ব্লাউজ পরেছিলাম বলে ট্রোল হয়েছিলাম : দর্শনা বণিক

শ্রেয়া সাহা
প্রকাশিত: 13/06/2022   শেষ আপডেট: 13/06/2022 8:27 a.m.
instagram.com/darshanabanik

কিছু মানুষ আছে যাঁরা সবসময়েই খারাপ মন্তব্য করেন

আজীবন তাঁর নামের পাশে তকমা, 'কী মিষ্টি'! তাঁর বয়স যে ২৫ পেরিয়েছে অনেক আগেই, তা কে বলবে! এখনও তাঁর শিশুসুলভ মনোভাব নজর কাড়ে প্রত্যেকেরই। বর্তমানে নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে জনপ্রিয়তার জায়গা অর্জন করে নিয়েছেন অভিনেত্রী দর্শনা বণিক (Darshana Banik)।

কিন্তু তাঁকেও একাধিকবার সোশ্যাল মিডিয়া ট্রোলিং-এর মুখোমুখি পড়তে হয়েছে। ট্রোল- এখন যেন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। নেটিজেনদের কবলে সোশ্যাল মিডিয়ায় দেদার ট্রোল হন তারকারা। কখনও পালটা মুখ খুলতে দেখা যায় তাঁদের। আবার কেউ কেউ বিষয়টাকে এড়িয়ে যেতে পছন্দ করেন।

এ বার এই ট্রোল প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী দর্শনা বণিক। এক বৈদ্যুতিন সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দর্শনা জানিয়েছেন, হাতকাটা ব্লাউজ পরে নেটদুনিয়ায় ট্রোলের শিকার হয়েছিলেন তিনি। দর্শনার কথায়, "একবার একটি রিল করতে গিয়ে আমি হাত কাটা ব্লাউজ পরেছিলাম। সেই পোশাক নিয়ে কম ট্রোলিং হয়নি। এমনকি বহুবার এটাও বলা হয়েছে আমি ন্যাকা। আমার কথা বলার ধরণ বাচ্চাদের মতো। কিন্তু আমি এই রকমই। আমি একবার একটি শো-তে গিয়ে মন্তব্য করেছিলাম, আমার দক্ষিণ ভারতীয় মানুষকে বিয়ে করার ইচ্ছা রয়েছে, কারণ আমার মনে হয় ওঁরা খুব সংস্কৃতি সচেতন হন। আমার সেই মন্তব্য নিয়েও আমায় কটাক্ষ করেছিলেন অনেক বাঙালি। আমি কিন্তু কাউকে নিচু করে দেখাতে চাইনি।"

অভিনেত্রীর মত, শুধুমাত্র যে সাজপোশাকের জন্য ট্রোল হতে হয়, তা নয়। কিছু মানুষ থাকেন, যারা অন্যদের এমন কুমন্তব্য করে থাকেন।