করোনার ছায়া ঋতাভরীর পরিবারে, স্থগিত রাখা হল দিদি চিত্রাঙ্গদার বিয়ে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/12/2021   শেষ আপডেট: 31/12/2021 4:43 p.m.
instagram.com/chitrangadasatarupa

আগামী ৯ জানুয়ারি বিয়ে হওয়ার কথা ছিল চিত্রাঙ্গদা চক্রবর্তীর

করোনাক্রান্ত চিত্রাঙ্গদা চক্রবর্তী (Chitrangada Chakraborty)। আগামী ৯ জানুয়ারি তাঁর বিয়ের কথা ছিল, তবে তিনি করোনাক্রান্ত হওয়ায় আপাতত বিয়ে স্থগিত রাখা হল। আজ একটি সংবাদপত্রের পোস্ট শেয়ার করে, এমনটাই জানিয়েছেন চিত্রাঙ্গদা ও ঋতাভরীর মা তথা বাংলা সিনেমার পরিচালক শতরূপা সান্যাল। 

আজ দুপুরে ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, "নতুন বছরের শুরুতেই আমার ঘরে উৎসব হবার কথা। আমার মেয়ে চিত্রাঙ্গদার বিয়ে সম্বিতের সঙ্গে। সব আনন্দ অনুষ্ঠানের প্রস্তুতিও সারা। কিন্তু কোভিডের ক্রমবর্ধমান সংক্রমন আমার ঘরেও ঢুকল। চিত্রাঙ্গদার কোভিড রিপোর্ট পজিটিভ। সবার মন খারাপ।"

এখানেই শেষ নয়। তিনি আরও লিখেছেন, "এই অবস্থায় দৃঢ়তার সঙ্গে ওরা দুজনেই জানাল, বিয়ে আপাতত স্থগিত থাক। কারণ, এই অতিমারীর অতি ক্ষিপ্রতার দিনে, বিয়ে উপলক্ষ্য করে যে মানুষের সমাগম হবে, সেখান থেকেও রোগ ছড়িয়ে যেতে পারে। চিত্রাঙ্গদা পুরোপুরি সুস্থ হোক আগে। তখন দিনক্ষণ আবার ঠিক করা যাবে।"

সূত্রের খবর, ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া থেকে ফোনালাপ সর্বত্রই সকলকে এ বিষয়ে জানিয়েছেন চিত্রাঙ্গদা। ভূয়সী প্রশংসা করে মা শতরূপা সান্যালের দাবি, "আমি আমার মেয়ে ও জামাইয়ের এই দায়িত্বশীল ও সৎ ভাবনায় ওদের প্রতি কৃতজ্ঞ। এই মুহূর্তে দাঁড়িয়ে এরকম সিদ্ধান্ত নেওয়া সহজকথা নয়। আজকের তরুণ প্রজন্মের  স্বার্থপরতার খবরই বারবার শুনি। কিন্তু সেই প্রজন্মেরই দায়িত্বশীলতা ও সঠিক চিন্তার উজ্জ্বল প্রতিনিধি ওরা। প্রাণভরা আশীর্বাদ ও অফুরন্ত ভালোবাসা ওদের জন্য।"

উল্লেখ্য, আগামী ৯ জানুয়ারি বিয়ে হওয়ার কথা ছিল চিত্রাঙ্গদার। বিয়ের কেনাকাটা থেকে আইবুড়ো ভাত খাওয়া এমনকি বাগদান পর্বও সেরে ফেলেছেন চিত্রাঙ্গদা। তবে করোনার জেরে পিছিয়ে যাচ্ছে বিয়ের তারিখ। যদিও এরফলে বাড়তি সময়ও পেয়ে যাবেন অভিনেত্রী-মডেল চিত্রাঙ্গদা। তবে সে সব কথা পরে, আগে সুস্থ হয়ে উঠুক চিত্রাঙ্গদা।