মাত্র বারো বছর বয়সে প্রাপ্তবয়স্ক দৃশ্যে অভিনয় করতেই কটাক্ষের শিকার শিশুশিল্পী রিভা অরোরা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/10/2022   শেষ আপডেট: 23/10/2022 midnight
instagram.com/rivarora_

মিকা সিং এবং করণ কুন্দ্রার সঙ্গে 'বোল্ড সিন' এ দেখা গেছে শিশু শিল্পী রিভা আরোরাকে

যে যুগে শিশুর কান্না থামানোর এক এবং অদ্বিতীয় পদ্ধতি হিসেবে তার হাতে উঠে যায় স্মার্ট ফোন, সে যুগে শৈশবের নাম গন্ধ পাওয়া বেশ দুষ্কর। যুগ যান্ত্রিক হচ্ছে, মানুষের চাওয়া, পাওয়া, সারল্যকে ছিনিয়ে নিয়ে, যন্ত্রে পরিণত হওয়ার দৌড়ে নেমেছে জীবন। যার ফল অবশ্যই অমানবিক। এবং সেই ছবি যখন চোখের সামনে ফুটে উঠছে, সেই নিয়ে আলোড়নও সৃষ্টি হচ্ছে। সম্প্রতি বিতর্ক তৈরি হয়েছে এমনই এক 'শিশু'র ভবিষ্যত নিয়ে, যে কিনা বয়সের আগেই হয়ে উঠেছে প্রাপ্ত বয়স্ক। মিকা সিংয়ের (Mika Singh) সঙ্গে একটি গানের দৃশ্যে দেখা গেছে জনপ্রিয় শিশু শিল্পী রিভা আরোরাকে (Riva Arora)। আর সেখানেই তাঁর উপস্থিতি রীতিমত বিরক্তির উদ্রেক ঘটিয়েছে দর্শক মহলে।

রিভার বয়স মাত্র বারো বছর। ভিকি কৌশল (Vicky Kaushal) অভিনীত ছবি 'উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক' )Uri: The Surgical Strike) এ তিনি প্রয়াত সৈনিকের কন্যা, সুহানি কাশ্যপের (Suhani Kashyap) চরিত্রে অভিনয় করেন। বাবার মৃতুত্যে তাঁর আবেগী উপস্হাপনার দৃশ্যে, দর্শকের চোখের জল বাঁধ মানেনি। সেই রিভাকেই এখন দেখা যাচ্ছে সাহসী অবতারে (Bold Look)। এত অল্প বয়সে তাঁর এই ভাবভঙ্গিমা মোটেই পছন্দ করেছেন না দর্শক। বয়সের তুলনায় বেশ একটি প্রাপ্তবয়স্ক গানে মিকা সিং এবং করণ কুন্দ্রার (Karan Kundra) সঙ্গে তাঁকে অভিনয় করতে দেখা গেছে। প্রশ্ন উঠেছে তাঁর অভিভাবকদের নিয়ে। কোন পর্যায়ে গেলে, কতটা 'ফেম' পেতে গেলে মা বাবা তাঁর সন্তানকে এমন অবস্থায় নিয়ে যেতে পারেন, যেখানে তাঁকে সাহসী দৃশ্যে (Bold Scene) অভিনয় করতে হয়! প্রশ্ন উঠছে নির্মাতা থেকে শুরু করে, মিকা সিং এবং করণ কুন্দ্রার রুচির ওপরেও।

রিভার সামাজিক মাধ্যম (Social Media) দেখলেই বোঝা যায় তিনি রীতিমত হরমোন ইনজেকশন নিয়ে নিজেকে পরিণত বয়সের করে তুলেছেন। যৌবন আসার আগেই, তাঁর এই অকাল যৌবন লাভ যে ভবিষ্যতে তাঁর ক্ষতি করবে, নেতিজেনরা সেই নিয়েও সরব হচ্ছেন। যদিও রিভার এই নিয়ে কোনও মাথা ব্যাথাই নেই। তিনি তাঁর এই নাম যশ খ্যাতি নিয়েই বেশ মত্ত হয়ে রয়েছেন।