মানছে না মন! রানীমা খোলামেলা অবতারে দেখা দিতেই কটাক্ষ নেটবাসীদের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/01/2022   শেষ আপডেট: 11/01/2022 6:09 p.m.
instagram.com/roy_ditipriya

বর্তমানে ‘আয় খুকু আয়’ ছবির শ্যুটিং নিয়ে বেজায় ব্যস্ত দিতিপ্রিয়া

বাঙালির ঘরে ঘরে এখনও 'রানী রাসমণি' হিসেবেই পরিচিত দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। তাঁর কাজের দক্ষতার জেরে ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিক তাঁকে দিয়েছিল বিপুল জনপ্রিয়তা।

বাঙালিরাও তাঁর অভিনয়ে এমন মজেছিল, ধারাবাহিকের চরিত্র থেকে এখনও বেরিয়ে আসতে পারেননি তাঁরা। তবে সময় থেমে থাকেনি, রানী রাসমণি’র চরিত্র থেকে বেরিয়ে এসেছেন দিতিপ্রিয়া। তাঁর হাতে কাজের অভাব নেই এখন।

সম্প্রতি ‘বব বিশ্বাস’ এবং ‘অভিযাত্রিক’ ছবিতে কাজ করেছেন তিনি। দুটো কাজই দারুণ প্রশংসিত হয়েছে। সদ্য হইচইতে মুক্তি পেয়েছে দিতিপ্রিয়া অভিনীত ওয়েব সিরিজ ‘রুদ্রবীনার অভিশাপ’। বর্তমানেও ‘আয় খুকু আয়’ ছবির শ্যুটিং নিয়ে বেজায় ব্যস্ত দিতিপ্রিয়া। এই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করতে দেখা যাবে দিতিপ্রিয়াকে।

তবে এসবের মাঝেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতাতেও বেশ সক্রিয় অভিনেত্রী। তাঁর নয়া লুকে একদিকে যেমন কাঁপছে নেটপাড়া, অন্যদিকে উড়ে এসেছে কটাক্ষও। তবে সে সব পাত্তা দিতে নারাজ অভিনেত্রী।

কয়েকদিন আগেই হট প্যান্ট পরে একটি ছবি পোস্ট করেন দিতিপ্রিয়া। আর তাতেই শুরু হয় কটাক্ষ। চলে ট্রোল।

এরপর পাঁচ দিন আগেও শীতের রাতের একটি ছবি পোস্ট করেন দিতিপ্রিয়া। ছবিতে অফ হোয়াইট ফুলহাতার টিশার্ট আর তার সঙ্গে গাঢ় ধূসর রঙের হট প্যান্টে নজর কাড়ে অভিনেত্রী। আর তাতেই চলে ঠাট্টা। শীতে হট প্যান্ট নিয়ে বিদ্রুপও ছুটে এসেছে নেটমাধ্যমে।

তবে বলে রাখা ভালো, এই ছবি পাঁচদিন আগের নয়। বরং গত বছর ডিসেম্বর মাসের শুরুতেই এই ছবি দেখা গিয়েছিল অভিনেত্রীর ইনস্টাগ্রামে।

স্বাভাবিকভাবেই এসবে পাত্তা দিতে বিন্দুমাত্র ইচ্ছুক নন দিতিপ্রিয়া। বরং একের পর এক ছবির পোস্ট করে উত্তাপ বাড়াচ্ছেন অভিনেত্রী।