পৌষালী থেকে রাঘব কিংবা চন্দ্রবিন্দু, এক অপরূপ সন্ধ্যার অংশ হন আপনিও

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 14/07/2023   শেষ আপডেট: 14/07/2023 9:47 p.m.
facebook.com/PousaliBanerjeeOfficial

আসন্ন ১৫ জুলাই, ধনধান্য অডিটোরিয়াম মেতে উঠবে সুরের ছন্দে, থাকবে একাধিক চমক

আগামী ১৫ জুলাই, কলকাতা তিলোত্তমা মেতে উঠতে চলেছে তাঁদের প্রিয় শিল্পীদের সঙ্গে, ভালোবাসার গানে। কলকাতা পুলিশ ক্লাব আয়োজিত (Calcutta Police Club) 'গান ভালোবাসার গান' (Gan Bhalobashar Gan) অনুষ্ঠানে সুরের ছন্দে মাতিয়ে তুলবেন লোকসঙ্গীত শিল্পী পৌষালী ব্যানার্জী (Poushali Banerjee)। থাকবেন প্রখ্যাত সঙ্গীতশিল্পী রাঘব চ্যাটার্জী (Raghab Chatterjee)। এমনকী ছোটবেলার নস্টালজিয়া নিয়ে উপস্থিত থাকবে আপনাদের প্রিয় ব্যান্ড, চন্দ্রবিন্দু (Chandrabindoo)।

কলকাতার নবনির্মিত ধনধান্য (Dhono Dhanye) অডিটোরিয়ামে, পাঁচশ টাকার বিনিময়ে আপনি অংশ হতে পারবেন এই সুরেলা আয়োজনের। বলাবাহুল্য, কলকাতা পুলিশ ক্লাব হল কলকাতার প্রাচীন ক্লাবগুলির মধ্যে অন্যতম। বিবিধ সাংস্কৃতিক কার্যকলাপের সঙ্গে যুক্ত থাকা এবং জনহিতকর কর্মসূচির মধ্যে দিয়েই এই সংগঠনটি জনপ্রিয় হয়ে উঠেছে সবার মাঝে। মূলত পুলিশবাহিনীর সঙ্গে যুক্ত কর্মচারীদের পরিবারের কথা ভেবেই এই উদ্যোগ নেওয়া। যে সকল পরিবারে অকালে তাঁদের উপার্জনকারী সদস্য চলে গেছেন, কিংবা যে সকল পরিবার অতি দুঃস্থ, তাঁদের জন্য তহবিল সংগ্রহ করাই উদ্দেশ্য এই আয়োজনের।

প্রখ্যাত বাচিক শিল্পী সতীনাথ মুখোপাধ্যায়ের সঞ্চালনায় এই অনুষ্ঠানটি শুরু হবে বিকেল পাঁচটা নাগাদ। অনুষ্ঠানের অন্তত আধ ঘণ্টা আগে দর্শককে উপস্থিত হতে হবে অডিটোরিয়ামে। সকল বয়সের গুণমুগ্ধরাই অংশগ্রহন করতে পারবেন এই সাংস্কৃতিক সন্ধ্যায়। টিকিট পাওয়া যাবে 'বুক মাই শো'তে (Book My Show)।