বেআইনি কাজ করি না, আমি ওই ধরনের ছেলেই না : বনি সেনগুপ্ত

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/03/2023   শেষ আপডেট: 09/03/2023 5:04 p.m.
বনি সেনগুপ্ত instagram@bonysengupta

নিয়োগ দুর্নীতিতে টলিউড তারকা বনি সেনগুপ্তকে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠিয়েছিল ইডি

রাজ্যে নিয়োগ দুর্নীতিতে টলিউড তারকা বনি সেনগুপ্তকে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠিয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সেই সমনে সাড়া দিয়ে একদিন আগেই ইডির দফতরে হাজির হলেন বনি সেনগুপ্ত। এই প্রথম নিয়োগ দুর্নীতি কাণ্ডে কোনো তারকার নাম জড়াল। হুগলির তৃণমূল নেতা কুন্তল ঘোষের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতেই নাকি নাম এসেছে বনির। আনন্দবাজারের প্রতিবেদন সূত্রে খবর, নিয়োগ দুর্নীতি কাণ্ডে অভিযুক্ত হুগলির তৃণমূল যুব নেতা কুন্তলের ব্যাঙ্কের নথি দেখে বনির নাম পেয়েছে ইডি আধিকারিকেরা। আর তাই-ই বনিকে জিজ্ঞাসাবাদের জন্য সমন।

বলে রাখা ভালো, ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে বনি সেনগুপ্ত যোগ দিয়েছিলেন বিজেপিতে। পরে অবশ্য বিজেপির সদস্যপদ ছেড়েও দেন তিনি। এরপরে সক্রিয় রাজনীতিতে তার নাম না ওঠেনি। সূত্রের খবর, নিয়োগ দুর্নীতিতে নাম জড়িয়ে রয়েছে বেশ কিছু অভিনেত্রীরও। বনির কয়েকজন এজেন্টকেও তলব করা হয়েছে বলেও খবর মিলেছে।

এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বনি বলেন, "জিরাটে আমি একটি শো করতে গিয়েছিলাম। তখনই আলাপ হয় কুন্তল ঘোষের সঙ্গে। পরিচিতি সূত্রেই কুন্তলের হয়ে অনেক স্টেজ শো করেছিলাম আমি। ওঁর সঙ্গে পারিবারিক সম্পর্ক হয়ে গিয়েছিল। ২০১৭ সালে আমি একটি বিলাসবহুল গাড়ি কিনেছিলাম। সেসময়ে আমায় ৪০ হাজার টাকা দিয়ে সাহায্য করেছিলেন কুন্তল। ওই একটাই ব্যাঙ্ক ট্র্যানজাকশন রয়েছে ওঁর সঙ্গে আমার। আমি ইডিকে সমস্ত কিছুই দিয়েছি। কোনও বেআইনি কাজ আমার নেই, আমি ওই ধরনের ছেলেই না।"