ভালোবাসার এক আবেগী গল্প শোনাবেন কার্তিক-কিয়ারা, মুক্তি পেল আসন্ন ছবির টিজার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/05/2023   শেষ আপডেট: 18/05/2023 10:22 p.m.
কার্তিক আরিয়ান facebook.com/KartikAaryanOfficial

জুন মাসে মুক্তি পাবে 'সত্যপ্রেম কী কথা' ছবিটি

"আঁসু উসকে হো, ঔর আঁখে মেরি হো.." কার্তিক কিয়ারার অন-স্ক্রিন এই রসায়নে ইতিমধ্যে মজে উঠেছেন নেটিজেনরা। সম্প্রতি মুক্তি পেয়েছে 'সত্যপ্রেম কী কথা' (SatyaPrem Ki Katha) ছবির টিজার (Teaser)। এক পাহাড়ি পারিপার্শ্বিকতায় ভালোবাসার গল্প বুনবেন সত্যপ্রেম এবং কথা নামের দুই যুবক যুবতী। কার্তিক আরিয়ান (Kartik Aaryan) এবং কিয়ারা আডবাণী (Kiara Advani) অভিনীত এই ছবি নিয়ে ইতিমধ্যে দর্শকদের মনে উন্মাদনা দেখা দিয়েছে।

গত বছর কার্তিক এবং কিয়ারা জুটি বেঁধেছিলেন 'ভুলভুলাইয়া ২' (Bhool Bhulaiyaa 2) ছবিতে। আদ্য প্রান্ত ভুত-কেন্দ্রিক কমেডি ছবি হলেও, রোম্যান্সের পরিমাণ ছিল খুবই কম। বলা বাহুল্য, কার্তিক এবং কিয়ারার যুগলবন্দী দর্শকদের মনে ধরে। তাই আসন্ন ছবিতে তাঁদের পুনরায় জুটি বাঁধতে দেখে, এবং সম্পর্কের একটি গাঢ় রসায়নে দুজনকে আবদ্ধ হতে দেখে আনন্দের জোয়ার দর্শক মহলে।

ছবিটির টিজারে, কার্তিক আরিয়ানের কণ্ঠে মূলত এক ভারাক্রান্ত প্রেমিক হৃদয়ের স্বগতোক্তি শোনা গেছে। যেমন একজন প্রেমিক হিসেবে তিনিও চান, সম্পর্কে যেন কথা কোনওদিন না ফুরিয়ে যায়। আবার প্রতিশ্রুতিও যেন অসম্পূর্ণ না থাকে কখনও। শেষে তাঁকে বলতে শোনা যায়, কখনও প্রেমে যেন চোখ না ভেজে, যদি ভেজে তাহলে সেই চোখের জল যেন তাঁর প্রিয়তমার হয় এবং চোখ যেন হয় তাঁর। এমন আবেগী কথন মন ছুঁয়েছে দর্শকদের। সমীর বিদওয়ানস (Sameer Vidwans) পরিচালিত এই ছবিটি মুক্তি পাবে, আগামী ২৯ জুন।