Sujoyneel-Aveek : 'বিয়ের FOOL'-এ জোনাকির ঘুম এল আজ

শ্রেয়া সাহা
প্রকাশিত: 02/09/2022   শেষ আপডেট: 02/09/2022 4:33 p.m.
facebook.com/apurba.das.bioscopewala

নানান প্রশ্নের উত্তর দিতেই আসছে 'বিয়ের FOOL'

স্বপ্ন সবাই দেখে কিন্তু সেই স্বপ্নকে বাস্তবে ফুটিয়ে তুলতে পারেন ক'জন? সাল ২০১৭, দুটো ছেলে মিলে স্বপ্ন দেখেছিল ছবি বানানোর। নিজেদের জেদ, লক্ষ্য, একাগ্রতা এবং কার্যক্ষমতা দিয়ে আজ সেই স্বপ্নকে পূরণ করেছেন তারা। মানুষের মনে স্থান পেয়েছেন সুজয়নীল বন্দ্যোপাধ্যায় (Sujoyneel Bandyopadhyay) এবং অভীক রায় (Aveek Ray)।

facebook.com/apurba.das.bioscopewala

অঙ্কে স্নাতক থেকে রেডিওর প্রতি আসক্তি, সেখান থেকে নানান টিভি চ্যানেলের হোস্ট, নিজের সোশ্যাল মিডিয়ার পেজ এবং চ্যানেলের জার্নির দরুন সুজয়নীলের ভক্ত সংখ্যা অগাধ।

তবে বর্তমানে ছায়াছবিতে মজে সুজয়নীল, অভীক সহ তাঁদের গোটা টিম। UMM Originals চ্যানেলে সম্প্রতি মুক্তি পেয়েছে সুজয়নীল এবং অভীক পরিচালিত 'বিয়ের ফুল' ছবির ট্রেলার।

বিয়ে মানেই কেলেঙ্কারি? বা কোনও ভুল? প্রেম আর প্র্যাঙ্ক দুইয়ের মিশেলে, আসছে 'বিয়ের FOOL'। ট্রেলার দেখে আপাতত মন মজেছে নেটিজেনদের। কবে আসবে এই ওয়েব ফিল্ম? তার উত্তর জানতেই মরিয়া নেটপাড়া। 'বিয়ের FOOL' ওয়েব ফিল্মে অভিনয় করেছেন সায়ন ঘোষ, মৌমিতা, মৌসুমী, সুমনা দাস সহ আরও অনেকেই।

আজ সামনে আসতে চলেছে গায়ক ও সুরকার শুভ চট্টোপাধ্যায়ের কন্ঠে "জোনাকির ঘুম" গান। এই গান যে সহজে ভোলার নয় এবং একবার শুনলে যে বারংবার শুনতে ইচ্ছে হবে, তা কার্যত স্পষ্ট।