কথা দিতে আসছেন ঔপন্যাসিক 'মৃণালিনী সেন', শীঘ্রই মুক্তি পাবে 'ডাঃ বক্সী' ছবির প্রথম গান

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/04/2023   শেষ আপডেট: 06/04/2023 7:47 a.m.
facebook.com/SubhashreeGanguly

শুভশ্রী গাঙ্গুলীকে 'ডাঃ বক্সী' ছবিতে দেখা যাবে এক ভ্রমণপিপাসু লেখিকার ভূমিকায়

সপ্তাশ্ব বসু (Saptaswa Basu) পরিচালিত 'প্রতিদ্বন্দ্বী' (Pratidwandi) ছবিতে প্রথম উপস্থিত হন 'ডাক্তার বক্সী' (Doctor Bakshi) চরিত্রটি। শাশ্বত চ্যাটার্জী (Saswata Chatterjee) অভিনীত এই চরিত্রটি ছিলেন রোগী নিবেদিত প্রাণ। কিন্তু তাঁর পদ্ধতি ছিল নীতি বিরুদ্ধ! সংশয়ের দানা বাঁধে সেখানেই! পদ্ধতি যেমনই হোক, তা যদি রোগীর জন্য মঙ্গলের হয়, তাহলে কি অনৈতিক পদ্ধতি বলে সেই পদ্ধতি গ্রাহ্য হবে না? এমনই নানারকম প্রশ্নের উত্তর দিতে পর্দায় ফের স্বতন্ত্র্য ভাবে আসছেন 'ডাক্তার বক্সী'। খুব শীঘ্রই এই ছবির গান মুক্তি পেতে চলেছে।

এই ছবিতে নাম চরিত্রে অভিনয় করেছেন পরমব্রত চ্যাটার্জী (Parambrata Chatterjee)। ভ্রমণ সাহিত্যিক হিসেবে গুরুতর ভূমিকায় থাকবেন শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)। তাঁর চরিত্রের নাম মৃণালিনী সেন। ছবির টিজারে শোনা গেছে, এই চরিত্রটি 'ট্রাভেল' করতে বেড়িয়ে, 'ট্রাবল' এ পড়েন। বলা বাহুল্য, সেই ঘটনাই হয়ে ওঠে তাঁর আগাম লেখার উপজীব্য। দিন কয়েকের মধ্যেই মুক্তি পেতে চলেছে ছবির প্রথম গান 'কথা দিলাম তোকে' (Kotha Dilam Tokey)। শুভশ্রী নিজের সামাজিক মাধ্যমে (Social Media) এই খবরটি প্রকাশ করেছেন। প্রকাশিত গানের প্রথম ঝলকে নায়িকার উপস্থিতিই লক্ষ্য করা যাচ্ছে। গানটিতে কণ্ঠ দেবেন, বলিউডের বিখ্যাত গায়িকা শিল্পা রাও (Shilpa Rao)। 'খুদা জানে', 'মালাং' এর মত জনপ্রিয় হিন্দি গানে মানুষ রীতিমত মজেছেন গায়িকার কণ্ঠে। এবারে বাংলা গানে তাঁর চমকের সাক্ষী হওয়ার জন্য অপেক্ষায় সংস্কৃতি-মহল।

অর্ণব ভৌমিক (Arnab Bhaumik) এবং শুভাশিস গুহ (Shubhashish Guha) এই ছবির কাহিনীকার। ছবিটির সংগীত পরিচালনার দায়িত্ব নিয়েছেন, শুভদীপ মিত্র (Subhadeep Mitra)। বনি সেনগুপ্তকে (Bonny Sengupta) এই ছবিতে প্রথমবারের জন্য দেখা যাবে নেতিবাচক চরিত্রে। চলতি মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু এখনও মুক্তির তারিখ নিশ্চিত রূপে কিছুই জানা যায়নি।