গোপালের হেলেপেই ৮.৩ পেয়ে এই সপ্তাহের সেরা মিঠাই পরিবার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/08/2022   শেষ আপডেট: 26/08/2022 4:34 p.m.
instagram.com/soumitrishaofficial

এই সপ্তাহে দর্শকদের মনে জায়গা করে নিল কে? রইল বিস্তারিত তালিকা

গত কয়েক সপ্তাহ ধরেই TRP-র জোরদার টক্কর চলছে। কে কাকে টেক্কা দেবে? কেই বা ধরে রাখবে সেরার স্থান? জি বাংলা না স্টার জলসা? এই নিয়েই রীতিমতোন চলছে ঠান্ডা যুদ্ধ। ঝলক দিয়ে শুরু হচ্ছে একের পর এক ধারাবাহিক। চলতি ধারাবাহিকগুলিতেও শেষ হয়েও যেন শেষ হচ্ছে না চমক। তবে সব দিক বিচার করে, এই সপ্তাহে দর্শকদের মনে জায়গা করে নিল কে? রইল বিস্তারিত তালিকা।

গত দু-সপ্তাহ ধরে বাংলা টেলিভিশনের টিআরপি চার্টের সেরা তিনে কোনও হেরফের নেই। একের পর এক জমজমাট পর্ব দিয়ে বাজিমাত করছে সব ধারাবাহিক। এবারেও প্রথম স্থানে রয়েছে মিঠাই। রুদ্র, নীপার বিয়ে থেকে মিঠাইয়ের হাসপাতালে ভর্তি হওয়া, সিদ্ধার্থের জেলে যাওয়া, এই নাটকীয় মোড় এ যাত্রায় বাঁচিয়ে দিয়েছে ‘টিম মিঠাই’-কে। গোপালের হেলেপেই ৮.৩ পেয়ে এই সপ্তাহের সেরা মিঠাই পরিবার।

গত সপ্তাহে ‘মিঠাই’ পেয়েছিল ৮.৩। এই সপ্তাহতে নম্বর বাড়েনি তাঁর। ওই একই নম্বর পেয়ে ওই ধারাবাহিক রয়েছে প্রথম স্থানে। এই সপ্তাহে এক লাফে উপর উঠে এসেছে জি-বাংলার আরও এক জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এল’। প্রাপ্ত নম্বর ৭.৯। এর পরের স্থানেই জায়গা করে নিয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘আলতা ফড়িং’। এই ধারাবাহিকটি পেয়েছে ৭.৫ নম্বর।

অন্যদিকে এই সপ্তাহে গাঁটছড়া রয়েছে চতুর্থ স্থানে। গত সপ্তাহের থেকে বেশ খানিকটা নম্বর কমেছে তাঁর। ওই ধারাবাহিক পেয়েছে ৭.৪। গত সপ্তাহে এই ধারাবাহিকটি পেয়েছিল ৮.১।

পঞ্চমেই 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'(Lokkhi Kakima Superstar)-র প্রাপ্তি ৭.১। ষষ্ঠ স্থানে রয়েছে ‘ধুলোকণা’। এই সপ্তাহতেই শেষ হয়ে যাচ্ছে ‘উমা’। ওই ধারাবাহিকটি পেয়েছে ৬.৪। অষ্টম স্থানে রয়েছে অনুরাগের ছোঁয়া। বম স্থানে রয়েছে ‘এই পথ যদি না শেষ নয়’। দশম স্থানে রয়েছে ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকটি।