গণেশ চতুর্থীর পুণ্যলগ্নে, দর্শকদের প্রতি শুভেচ্ছা জ্ঞাপন 'কাঞ্চি' পরিবারের পক্ষ থেকে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/09/2022   শেষ আপডেট: 01/09/2022 7:58 p.m.
instagram.com/ayesha_bhattacharya_official

আকাশ আট চ্যানেলে রাত আটটায় সম্প্রচারিত হয় 'কাঞ্চি'

সম্প্রতিই দেশ জুড়ে পালন করা হল, বিঘ্নবিনাশক সিদ্ধিদাতা গণেশের জন্মতিথি। কলকাতাবাসীও মেতেছিলেন এই উৎসবে। সাধারণ মানুষ থেকে তারকা-মহল, বাদ যাননি কেউ গজাননের উপাসনায় ব্রতী হতে। আকাশ আটের (Akash Aath) জনপ্রিয় ধারাবাহিক (Bengali Serial) 'কাঞ্চি'র (Kanchi) কলাকুশলীদেরও দেখা গেল ভক্তি ভরে গণেশ পুজোর আয়োজনে সামিল থাকতে। পুজোর মুহূর্তের একটি ভিডিও সামাজিক মাধ্যমে দর্শকের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী (Tollywood Actress) আয়েশা ভট্টাচার্য (Ayesha Bhattacharya)।

পাহাড়ি ঝর্নার মত স্রোতস্বিনী এক পাহাড়ি যুবতী কাঞ্চিকে নিয়ে আবর্তিত হয়েছে এই ধারাবাহিকের গল্প। যে এক মাতৃহারা শিশুর দায়িত্ব নিতে গিয়ে, ঘটনাক্রমে হয়ে ওঠে তার মা। কাঞ্চির চরিত্রে অভিনয় করছেন নবাগতা কথাকলি চক্রবর্তী (Kathakali Chakraborty)। এই ধারাবাহিকে খল চরিত্রে অভিনয় করছেন আয়েশা ভট্টাচার্য এবং সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty)। তাঁরা দুজনে আছেন স্বামী-স্ত্রীর ভূমিকায়। সামাজিক মাধ্যমে (Social Media) তাঁরা বেশ সক্রিয়। নেট-নাগরিকরা প্রায়ই সাক্ষী হন তাঁদের বিভিন্ন রকম মজাদার হোক বা তথ্যসমৃদ্ধ মুহুর্ত যাপনের। ঠিক যেরকম এবারেও 'কাঞ্চি' পরিবারের গণেশ পুজোতে আয়েশা দর্শকদেরও সাক্ষী রাখলেন ভার্চুয়াল ভাবেই।

ভিডিওটিতে দেখা যাচ্ছে তাঁদের 'ছোট্ট' মেকাপ রুম সেজে উঠেছে পুজোর আমেজে। পুরোহিত ডেকে করা হচ্ছে গণেশ পুজো। সকল কলাকুশলীই ভক্তি ভরে পুজোর আয়োজনে নিমজ্জিত হয়েছেন। এমনকি পুজো উপলক্ষে প্রস্তুত করা হচ্ছে ভোগও। তাঁদের এই 'অনস্ক্রিন' পর্দার পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছবার্তা পেয়ে, অনুগামীরাও স্বভাবতই খুশি হয়েছেন। সোম থেকে শনি প্রতিদিন রাত আটটায় সম্প্রচার করা হয় এই ধারাবাহিক।