Srabanti Chatterjee: লাল টুকটুকে শ্রাবন্তীর আত্ম উদযাপন উপভোগ করলেন অনুগামীরা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/07/2022   শেষ আপডেট: 01/07/2022 8:22 p.m.
instagram.com/srabanti.smile

নিজেকেই নিজের সঙ্গী ভাবেন টলি ডিভা শ্রাবন্তী চ্যাটার্জী

তাঁর মন ভোলানো মিষ্টি হাসিতে 'দিওয়ানা' হয়নি এমন মানুষ কম। ১৯৯৭ সালে তাঁর হাতে খড়ি হয় ছোট পর্দায়। খুব ছোট বয়সেই দর্শককে 'মায়ার বাঁধন' এ জড়িয়ে ফেলেন আজকের টলি ডিভা শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। সম্প্রতি তাঁর একটি লাল টুকটুকে লুক, তাঁর সামাজিক মাধ্যমে তিনি প্রকাশ করেছেন।

ইনস্টাগ্রামে দেখা যাচ্ছে, অভিনেত্রী শ্রাবন্তি চ্যাটার্জী একটি রিবড্ বডিকন লাল ফুলস্লিভ গাউনে একবারে গোলাপ ফুলের মতই সুন্দর লাগছেন। স্বভাবতই প্রিয় নায়িকার লুকে মজে গেছেন তাঁর অনুগামীরা। কেউ কেউ বলেছেন, নায়িকা কতক্ষনে তাঁর মুহুর্ত উদযাপন অনুগামীদের সঙ্গে ভাগ করবেন সেই অপেক্ষাতেই তাঁরা থাকেন। কেউ বা নায়িকার এই লুকে দারুন উচ্ছসিত হয়ে আবেগ প্রকাশ করে বলেছেন, এই পৃথিবীর সবচেয়ে সুন্দর তিনি।

শ্রাবন্তী মেক আপেও রুচির পরিচয় রেখেছেন। কোনও রকম অলঙ্করণের সংযোজন ঘটাননি তিনি। পোশাকের সঙ্গে মানানসই ভাবে, ঢেউ খেলানো চুলটি খোলা রেখেছেন। মুখে হালকা ব্লাসারের ছোঁয়া, ঠোঁটে হালকা গোলাপি লিপস্টিকের জাদুতে তাঁকে আরও মায়াবী লাগছে।

ছবিতে শ্রাবন্তীর বার্তাও বেশ মন ছুঁয়েছে। শ্রাবন্তীর জীবনে চড়াই উৎরাই যেন একটা সময় নিত্য সঙ্গী হয়ে উঠেছিল। কিন্তু এখন নায়িকা নিজের মত বেশ নিজের সঙ্গ উপভোগ করছেন। তাই তো সেই কথা ভেবে ক্যাপশন দিয়েছেন, 'ভাইভ অ্যালন' (Vibe alone)।

সম্প্রতি নায়িকার লন্ডনে ছুটি কাটানোর অনেক ক্যামেরা বন্দী মুহূর্তের সাক্ষী হন নেট দুনিয়া। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কেও (Ditipriya Roy) শ্রাবন্তীর সঙ্গে তাল মেলাতে দেখা যায়। নেটিজেনদের অনুমান, হয়তো নতুন কাজের জন্যই তাঁরা দুজন একসঙ্গে মহারানী ভিক্টোরিয়ার সাম্রাজ্যে গিয়ে ফ্রেম বন্দী হয়েছেন। ছুটি কাটাতেই স্রেফ শ্রাবন্তী গেছিলেন, নাকি নতুন কাজের শুটিংয়ে সেই রহস্য উন্মোচনের জন্য দিন গুনছেন তাঁর ভক্তকূল।