মন ভালো রাখতে নতুন 'ভিটামিন' এর খোঁজ দিলেন অভিনেত্রী মনামী ঘোষ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/07/2022   শেষ আপডেট: 10/07/2022 8:59 p.m.
instagram.com/monami_ghosh

'ভিটামিন এম' এমন এক ভিটামিন যা হবে সকলের অনুপ্রেরণা

'ভিটামিন', আমাদের দেহের যেকোনো শারীরবৃত্তীয় কাজের এক অপরিহার্য ভিত। কিন্তু মনকে ভালো রাখার জন্যও যদি এমন কোনও ভিটামিন থাকতো! সেই ইচ্ছেই পূরণ করলেন অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh)। তাঁর মতে, 'মিউজিক' অর্থাৎ গানই হল মন ভালো করার জীবনদায়ী ওষুধ। অনেক জায়গায়ই মনের ওষুধ হিসেবে 'মিউজিক থেরাপি'র চল আছে। তাই মিউজিককে মন সুস্থ রাখার ভিটামিন হিসেবে বিবেচনা করেছেন মনামী।

মনামী ঘোষ, অভিনয় বা নাচে যাঁর গ্রহণযোগ্যতা তুঙ্গে অনুগামীদের কাছে, তিনি এবার নাম লেখালেন গায়িকা হিসেবে। সোমরাজ দাসের (Somraj Das) কথায়, মনামী গেয়েছেন 'ভিটামিন এম' (Vitamin M) গানটি। বলা বাহুল্য, গানটিতে 'এম' হল 'মিউজিক' এবং মনামীর নামের প্রথম অক্ষরের প্রতিনিধী। গানটির প্রথম দৃশ্যেই দেখা যায়, সেই মনামীকে, যে চব্বিশটা বছর আগে ১৯৯৭ সালে, এক আকাশ স্বপ্ন চোখে নিয়ে পা বাড়ায় স্বপ্ন পূরণের দিকে। সেই মনামী থেকে আজকের মনামী হয়ে ওঠা! এমনই এক অনুপ্রেরণার গল্প ছত্রে ছত্রে বুনন হয়েছে গানটির।

আর পাঁচজন সফল তারকার মতই, মনামীর সাফল্যের ভিতও হল একরাশ সংগ্রাম। সেই সংগ্রাম অতিক্রম করে, কিভাবে আজ তিনি 'টলিউড ডিভা' হয়ে উঠেছেন সেই গল্পই বলবে 'ভিটামিন এম'।

গানটি প্রকাশ পেয়েছে সম্প্রতি। ইতিমধ্যে অগণিত অনুগামীর শুভেচ্ছায় জমজমাট হয়ে উঠেছে মনামীর নতুন সফর। তাঁর এক অনুগামীর বয়ানে, "তোমাকে সত্যিই আর কিছু বলার নেই, সিঙ্গার, ড্যান্সার, অ্যাকট্রেস, কোনোটাতেই তুমি পিছিয়ে নেই, সত্যিই কোন জবাব নেই, অসাধারণ।" আর একজন অনুগামীর বক্তব্য, এই গান তাঁকে হলিউডের আমেজে মগ্ন করছে। বাংলাদেশ থেকেও এসেছে মনামীর জন্য শুভেচ্ছাবার্তা।

আপাতত মনামী চুটিয়ে উপভোগ করছেন তাঁর এই নতুন অধ্যায়। এমনকি এই গানের রিল কনটেস্টও শুরু করেছেন তিনি। রোজ রোজ তাঁর অঢেল অনুগামী এই নাচের তালে রিল তৈরি করে পাঠাচ্ছেন প্রিয় অভিনেত্রীকে। আর মনামীও সেই রিলগুলি তাঁর স্টোরিতে পোস্ট করছেন। অগুনতি অনুগামীর তাঁর প্রতি একাত্মতা দেখে তিনি রীতিমত উচ্ছ্বসিত।