'ব্ল্যাক বিউটি' হয়ে নজর কাড়লেন টেলি ডিভা মিমি চক্রবর্তী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/06/2022   শেষ আপডেট: 24/06/2022 8:27 p.m.
instagram.com/mimichakraborty

বরাবরের মত এবারও নিজের ফ্যাশন সেন্সে কাবু করলেন নেট মহলকে

তাঁর ফ্যাশন সেন্স নিয়ে টলিউডে বেশ সুখ্যাতি আছে। জলপাইগুড়ির সেই গ্রাম্য পাহাড়ি মেয়েটির স্টাইল স্টেটমেন্টকে কুর্নিশ জানান গোটা টলিপাড়া। ক্লাসিক্যাল হোক বা ওয়েস্টার্ন, শাড়ি হোক কি ওয়ান পিস, সবরকম পোশাকেই তিনি অনন্যা। কথা হচ্ছে অভিনেত্রী মিমি চক্রবর্তীকে (Mimi Chakraborty) নিয়ে। সম্প্রতি তাঁর একটি 'ব্ল্যাক বিউটি' লুকের সাক্ষী হয়েছেন তাঁর অনুগামীরা সামাজিক মাধ্যমে।

মিমির ড্রেস সেন্স দেখলে অবাক হতে হয়। মনে হয় এই পোশাকগুলি যেন তাঁর জন্যই তৈরি। ২০১০ সালে তাঁকে প্রথম 'গানের ওপারে' (Ganer Opare) ধারাবাহিকে দেখা যায়। যেখানে তিনি একেবারে রাবীন্দ্রিক ধাতে নিজেকে পরিবেশনা করেন। সেই লুকেও যেমন তিনি স্বাচ্ছন্দ্য ছিলেন, ঠিক তেমন স্বাচ্ছন্দ্য এখনকার বোল্ড লুকগুলিতে।

একটি কালো গাউনে নিজেকে মিশিয়ে দিয়েছেন মিমি। কে কার অলঙ্কার, বলা দায়! পোশাকের সঙ্গে মানানসই গয়না পরিধানের দিক দিয়েও রুচির পরিচয় রেখেছেন। যৎসামান্য সিলভার জুয়েলারিতে মুড়েছেন নিজেকে। কখনো তাঁর ইঙ্গিতপূর্ণ চাহনি দিয়ে ঘায়েল করছেন অনুগামীদের, কখনো বা রাজরানীর ভঙ্গিতে আভিজাত্যের প্রতীক হয়ে উঠছেন। তাঁর ছবিতে অভিনেতা গৌরব চ্যাটার্জীসহ (Gourab Chatterjee) ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) মত টলি তারকারা সাধুবাদ জানিয়েছেন।

মেক আপের দিক দিয়েও মিমির লুক বেশ চোখ টানছে। গোলাপি নিউড শেড লিপস্টিক তাঁর লুককে পূর্ণতা দিয়েছে। গালে হালকা ব্লাশার এবং খোলা ঢেউ খেলানো চুলে, তিনি সত্যিই মেঘবালিকার মত সৌন্দর্য বহন করছেন।