গোলাপি ওয়ান পিস এবং ওভারকোটে উত্তাপ ছড়ালেন মিমি চক্রবর্তী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/07/2022   শেষ আপডেট: 01/07/2022 10:20 a.m.
instagram.com/mimichakraborty

ফ্যাশনিস্তা মিমির, নতুন লুক প্রকাশ্যে

পরিণত ফ্যাশন সেন্স এবং তিনি, দুজনেই একে অপরের নিত্য সঙ্গী। সদ্য যৌবনপ্রাপ্ত পাহাড়ি তন্বী, মিমি চক্রবর্তীকে (Mimi Chakraborty) 'গানের ওপারে' ধারাবাহিকে রাবীন্দ্রিক ধাঁচে নিজেকে গড়ে নিতে দেখে, তখন কেউ ঠাওর করতে পারেননি যে আজ সেই মিমির স্টাইল স্টেটমেন্টের ফিরিস্তিতে কাবু হবেন আপামর বাঙালি। নায়িকা ফের তাক লাগলেন তাঁর রুচিসম্মত এক মোহময়ী ফ্যাশন লুকে।

গোলাপি ওয়ান পিস গাউন এবং গোলাপি নেট ও লেসের ওভারকোট পরিহিতা মিমি, একেবারে অপরূপা। আগেও মিমির তথাকথিত অপরিচিত ফ্যাশন সেন্সে মজে গেছেন তাঁর অনুগামীরা। কখনও সবুজ মার্মেড শাড়িতে ক্লাসিক ডিভা , কখনও বা সাদা ওরগাঞ্জা টপে ওয়েস্টার্ন বিউটি হিসেবে রীতিমত তাবড় তাবড় ফ্যাশিনিস্তাদের অবাক করে দিচ্ছেন মিমি। অভিনেত্রী পার্নো মিত্রও প্রশংসা করেছেন মিমির লুকের।

এই গোলাপি আবরণে, মিমি বরাবরের মতো নজর রেখেছেন তাঁর আভরণ নির্বাচনের ক্ষেত্রেও। খুবই সামান্য অলঙ্কার ব্যবহার করেছেন মিমি এক্ষেত্রে। গোলাপি পাথরের ইয়ারপিস এবং হাতে সামান্য আংটির সংযোজনে তাঁর রূপটি যেন আরও বেশি উন্মোচিত হয়েছে।

মেক আপের দিক দিয়েও নিজের রুচির পরিচয় দিয়েছেন মিমি। চুলটি টানটান করে বাঁধা। মুখে তাঁর পোশাকের সঙ্গে সামঞ্জস্য রেখে হালকা গোলাপি ব্লাসারের ছোঁয়া। নুড শেড গোলাপি লিপস্টিকে তিনি যেন আরও বেশি লাস্যময়ী হয়ে উঠেছেন।

মিমি চক্রবর্তীর ফ্যাশন সেন্সের মত, তাঁর ভ্রমণকাতরতাও বেশ চর্চিত। প্রায়ই দেখা যায়, হয় পাহাড়ের কোলে অথবা সামুদ্রিক নিসর্গতায় ডুব দিয়েছেন নায়িকা। সম্প্রতি তাঁর বাংলাদেশ ভ্রমণের অভিজ্ঞতা তিনি ভাগ করে নিয়েছেন অনুগামীদের সঙ্গে তাঁর ইউটিউব চ্যানেলে। ট্যুর ভ্লগার হিসেবে প্রিয় নায়িকাকে দেখে, উচ্ছসিত ভক্তকূল। পেয়েছেন দুই বাংলার মানুষের থেকেই অঢেল ভালোবাসা।