ইকোপার্কে অরিজিৎ সিংহের লাইভ শো! বাঙালি ছেলের গান শুনতে দিতে হবে চড়া দাম

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/11/2022   শেষ আপডেট: 13/11/2022 8:30 p.m.
অরিজিৎ সিং Instagram.com/editormaste_r

একেবারে সামনে থেকে অরিজিতকে দেখতে হলে দিতে হবে ৫০ হাজার টাকা

মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থেকে বলিউডের প্রথম সারির সুপারহিট গায়ক অরিজিৎ সিং (Arijit Singh)। তাঁর গান মানেই মন ছুঁয়ে যায় সকলের। কাজেই তাঁকে সামনে থেকে একবার দেখার কিংবা তাঁর গান শোনার স্বাদ পেতে মরিয়া ভক্তরা। বছর তিনেক পর ফের কলকাতায় শো করতে আসবেন অরিজিৎ সিং। ২০২৩ এর ১৮ ফেব্রুয়ারি গোটা শহর ভাসবে অরিজিতের গানে। ইতিমধ্যেই শুরু হয়েছে টিকিট বুকিং-এর ঢল।

অরিজিৎ সিংহের শো নিয়ে ইতিমধ্যেই জোর গুঞ্জন। কেন? চর্চার মূলে রয়েছে টিকিটের দাম। সাধারণ নিয়মে বসার জায়গার ভিত্তিতে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে। একেবারে পিছনে রয়েছে ব্রোঞ্জ সেকশন। সেখানে দাঁড়ালে আপনি অরিজিতকে না দেখতে পেলেও, শুনতে পাবেন গান। সেখানকার টিকিটের দাম ২৫০০ টাকা। এরপরেই রয়েছে সিলভার সেকশন। টিকিটের দাম ৪০০০ টাকা। এরপর গোল্ড সেকশন। সেখানকার টিকিটের দাম ৪৫০০ টাকা। তারপর প্ল্যাটিনামের পালা। সেখানে টিকিট পাওয়া যাচ্ছে ৮৫০০ টাকার।

স্টেজের সবচেয়ে কাছে রয়েছে ‘ডায়মন্ড লাউঞ্জ’। সেখানকার টিকিটের দাম পঞ্চাশ হাজার টাকা। ‘পেটিএম ইনসাইডার’ নামক পেজ থেকে যা জানা যাচ্ছে, সেই অনুযায়ী এই টিকিট কিনলে দু’জন ‘ডায়মন্ড লাউঞ্জ’-এর সোফায় বসে অরিজিৎ সিংয়ের প্রোগ্রাম দেখতে পারবেন। সেখানে আবার ব্রেভারেজের সুবিধাও থাকছে। অর্থাৎ স্ন্যাকের পাশাপাশি পানীয়ও পেয়ে যাবেন।