গাঁটছড়া’র সেটে ব্যাট-বলে মজেছেন রাহুল-দ্যুতি, হাত বাড়িয়েছেন ঋদ্ধিও

শ্রেয়া সাহা
প্রকাশিত: 23/07/2022   শেষ আপডেট: 23/07/2022 6:20 p.m.
instagram.com/achatterjee4

চলতি সপ্তাহে পঞ্চম স্থান অধিকার করেছে এই ধারাবাহিক

আক্রোপলিস এন্টারটেইনমেন্টের (Acropolis Entertainment, Entertainment News) 'গাঁটছড়া' (Gantchora) বরাবরই ভালো ফল করেছে টিআরপি-র (TRP list) তালিকায়। তবে কয়েক সপ্তাহ ধরে নম্বর কমছে টিম গাঁটছড়া’র। ঋদ্ধিমান- খড়ির অসুখী দাম্পত্য এবং দ্যুতি-রাহুলের কষা নয়া ছক, বনি-কুণালের নয়া সমীকরণে আপাতত মন ডুবিয়েছে দর্শকমহল।চলতি সপ্তাহে পঞ্চম স্থান অধিকার করেছে এই ধারাবাহিক (Bengali Serial)।

নম্বর কমলেও ভালো ফ্যানবেস তৈরি হয়েছে এই ধারাবাহিকের। তাই ধারাবাহিকের অভিনয় ছাড়াও, ঋদ্ধি-খড়ি-দ্যুতি-বনি-রাহুল-কুণালের খুনসুটি দেখতে বেশ ভালোবাসে নেটিজেনরা।

প্রায়শই মজাদার নানান রিলস ভিডিও প্রকাশ্যে আনেন রাহুল ওরফে অনিন্দ্য। আজও তার অন্যথা হল না। গাঁটছড়ার সেট থেকেই একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, গাঁটছড়া সেটের হলঘরে ক্রিকেট খেলতে ব্যস্ত ঋদ্ধি-দ্যুতি-রাহুল। এই ভিডিও ফের আরও একবার মন কেড়েছে দর্শকদের।

উল্লেখ্য, কয়েকদিন ধরেই গাঁটছড়া’র নয়া প্রোমো ঘিরে চলেছে ট্রোলের বন্যা। সিরিয়ালের নয়া প্রোমো প্রকাশ্যে আনার সময় বানানের দিকে একবারেই নজর দেয়নি স্টার জলসার সোশ্যাল মিডিয়া কর্তৃপক্ষ। আর সেই ভুল বানান দেখেই চোখ কপালে তুলেছিলেন নেটিজেনরা। আপাতত নেটিজেনদের মন ঘুরেছে।