দীর্ঘ চারদিন একরত্তি মেয়েকে ছেড়ে, কেমন কাটল আলিয়ার প্রথম "মেট গালা"র সফর?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/05/2023   শেষ আপডেট: 06/05/2023 1:43 p.m.
instagram.com/aliaabhatt

বিশ্বের অন্যতম আলোচিত ফ্যাশন শোয়ে, সাদা মুক্তোর গাউনে নজর কেড়েছেন আলিয়া ভাট

বিশ্বের অন্যতম বহুল চর্চিত ফ্যাশন শো হল 'মেট গালা' (Met Gala) । কে কত বড় "ফ্যাশনিস্তা", তারই চলে হাড্ডাহাড্ডি লড়াই। গত ১ মে, নিউ ইয়র্কে আয়োজিত হল ফ্যাশনের এই মহা-যজ্ঞটি। দেশ বিদেশের নানা তারকার সঙ্গে এবারে প্রথমবারের জন্য উপস্থিত হয়েছিলেন আলিয়া ভাট (Alia Bhatt)। নিউ ইয়র্কে আয়োজিত হওয়ার দরুন, তাঁকে একরত্তি মেয়ে রাহাকে (Raha) ছেড়ে থাকতে হয়েছে দূরে। কীভাবে এই দিনগুলি, ছ'মাসের কন্যার থেকে দূরে কাটিয়েছেন তিনি, সম্প্রতি সেই অভিজ্ঞতার কথাই এক সাক্ষাৎকারে জানিয়েছেন আলিয়া।

গত বছর নভেম্বর মাসে জন্ম হয় ছোট্ট রাহার। আলিয়া এবং রণবীরের (Ranbir Kapoor) এই একমাত্র কন্যাটি সেভাবে এখনও জনসমক্ষে না এলেও, তাকে নিয়ে নেটিজেনদের কৌতূহলের অন্ত নেই। মেট গালার দরুন প্রায় চারদিন মত আলিয়াকে তাঁর একরত্তি সন্তানের থেকে দূরে থাকতে হয়। স্বভাবতই আলিয়ার কাছে প্রথম মেট গালায় তাঁর অভিজ্ঞতা সম্পর্কে প্রশ্ন ধেয়ে যাওয়ার সঙ্গে যোগ হয়, এই কদিন মেয়েকে ছেড়ে তাঁর কেমন কেটেছে! আলিয়া জানান, আগে চরম ব্যস্ততা থাকলেও খুব জোর একদিন রাহাকে ছাড়া থাকতে হত তাঁকে। কিন্তু এবারে চারদিন একটানা ছোট্ট মেয়েটির থেকে দূরে থাকা যথেষ্ট কষ্টকর ছিল তাঁর পক্ষে। রাহা এখন ছয় মাসের, তাই আলিয়া সুযোগ পেলেই যথা সম্ভব এই একরত্তির সঙ্গে ভিডিও কলের মাধ্যমেই দুধের স্বাদ ঘোলে মেটানোর চেষ্টা করতেন।

মেট গালা ২০২৩ এ, সাদা মুক্তোর গাউনে 'রেড কার্পেট' এ আলোড়ন সৃষ্টি করেন বলিউডের "গাঙ্গুবাই"। ডিজাইনার প্রবাল গুরুংয়ের (Prabal Gurung) তৈরি এই পোষাকে প্রায় দশ হাজার মত মুক্তোর উপস্থিতি ছিল। যৎসামান্য হীরের অলঙ্করণে আলিয়া হয়ে উঠেছিলেন মোহময়ী।