আগামী সেপ্টেম্বরে সাত পাকে বাঁধা পড়তে পারেন আলি ফজল এবং রিচা চাড্ডা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/08/2022   শেষ আপডেট: 05/08/2022 3:50 p.m.
instagram.com/therichachada, instagram.com/alifazal9

বিয়ের পথে বারবার অন্তরায় হয়ে দাঁড়িয়েছে অতিমারী, সব ঠিক থাকলে চার হাত এক হবে সেপ্টেম্বরে

বলিউড জুড়ে এখন বিয়ের মরশুম। রণবীর কাপুর (Ranbir Kapoor)-আলিয়া ভাট (Alia Bhatt) থেকে শুরু করে মৌনী রায় (Mouni Roy) পর্যন্ত এই বছর আবদ্ধ হয়েছেন বিবাহ বন্ধনে। বলিউডের অন্যতম চর্চিত প্রেমিক-যুগল আলি ফজল (Ali Fazal) এবং তাঁর দীর্ঘ দিনের বান্ধবী অভিনেত্রী রিচা চাড্ডা (Richa Chadha), খুব সম্ভবত সেপ্টেম্বরে সাত পাকে বাঁধা পড়তে পারেন। একটি সাক্ষাৎকারে এমন ইচ্ছাই প্রকাশ করেছেন তাঁরা।

আলি ফজল এবং রিচা চাড্ডা, দুজনেই বলিউডের প্রতিষ্ঠিত নাম। তাঁদের দুজনের পরিচয় ২০১২ সালে ফুকরে (Fukrey) ছবির শুটিংয়ের মাধ্যমে। কিন্তু তাঁদের বন্ধুত্বের সূত্রপাত হয় ২০১৫ সালে, এবং সেই বন্ধুত্ব প্রেমে পরিণতি পায় ২০১৭ সালে। মালদ্বীপ (Maldives) ভ্রমনে গিয়ে, একটি ব্যক্তিগত নৈশভোজ আয়োজন করে, হাঁটু মুড়ে বসে 'ফিল্মি স্টাইল' অবলম্বন করে রিচাকে প্রেমের প্রস্তাব দেন আলি। ঠিক ছিল ২০২০ সালেই তাঁরা আবদ্ধ হবেন বিবাহ বন্ধনে। কিন্তু অতিমারীর দৌরাত্ম্যে স্তব্ধ হয়ে যায় তাঁদের পরিকল্পনা। ২০২২ সালে আবার এপ্রিল মাসে তাঁরা প্রস্তুতি নেন বিবাহের। কিন্তু পুনরায় অতিমারীর থাবা বসানোয় সেবারেও থেমে যায় আয়োজন। এক প্রতিবেদনে (Article) রিচার দেওয়া সাক্ষাৎকার মারফত জানা গেছে, চলতি বছর এপ্রিলে তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু কোভিডের (Covid19) জন্য তা সম্পন্ন হয়নি। তাই ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে কোনও মতে রেজিস্ট্রিটুকু করা হয়।

এই মুহূর্তে ইতালিতে (Italy) ছুটি কাটাতে ব্যস্ত এই দম্পতি। প্রায়শই তাঁদের ছুটি যাপনের সাক্ষী হচ্ছেন অনুগামীরা। কখনও দেখা যাচ্ছে তাঁদের যুগলে সমুদ্রের তীরে আরাম-বিলাস করতে, কখনও বা পছন্দের রাম কেকের স্বাদ নিতে, আবার কখনও আলি মজেছেন সঙ্গিনীর মুহূর্তগুলোকে ক্যামেরা বন্দি করতে। তাঁদের সকল ছবিতে শুভাকাঙ্খীদের উচ্ছ্বাস ধরা পড়েছে।