'দোষ আমারই', ছবি ফ্লপ করা নিয়ে অকপট অক্ষয় কুমার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/08/2022   শেষ আপডেট: 22/08/2022 11:33 a.m.
instagram.com/akshaykumar

ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে 'খিলাড়ি' কুমার অভিনীত ক্রাইম থ্রিলার

বলিউডের 'খিলাড়ি' কুমার হিসেবেই তিনি বেশি পরিচিত অনুগামীদের কাছে। অভিনয় থেকে তাঁর ফিটনেস ট্রিক, সমস্ততাই তাঁর ভক্তদের প্রিয়। কিন্তু বছর কয়েক ধরে বলিউডের 'খিলাড়ি', অর্থাৎ অক্ষয় কুমারের (Akshay Kumar) মুক্তিপ্রাপ্ত ছবিগুলিতে চলছে মন্দা। একসময় বক্স অফিস কাঁপানো 'অক্কি'র এখনকার ছবিগুলো পড়ছে মুখ থুবড়ে। সম্প্রতি তাঁর আসন্ন ছবি 'কাঠপুতলি'র (Cuttputtli) প্রেস মিটে ছবি ফ্লপ প্রসঙ্গে তাঁকে মুখ খুলতে দেখা গেল।

'বচ্চন পান্ডে ' (Bachchhan Paandey), 'সম্রাট পৃথ্বীরাজ' (Samrat Prithviraj), 'রক্ষা বন্ধন' (Raksha Bandhan) একের পর এক তাঁর অভিনীত ছবিগুলি সুপার ফ্লপ করেছে দর্শকমহলে। খুব শীঘ্রই ডিসনি হটস্টারে (Disney Hotstar) মুক্তি পাবে তাঁর এবং রকুলপ্রীত সিং (Rakulpreet Singh) অভিনীত ক্রাইম থ্রিলার 'কাঠপুতলি'। প্রেস মিটে তাঁর সাম্প্রতিক ছবি ফ্লপ করা নিয়ে তাঁকে প্রশ্ন করেন এক সাংবাদিক, ' সম্প্রতি আমরা দেখছি, আপনার ছবিগুলি বক্স অফিসে জায়গা পাচ্ছে না, এই নিয়ে আপনার কি মতামত?' অকপটে অক্ষয় নিজেদের 'ভুল' স্বীকার করে জানান, 'এটা আমার দোষ!' অর্থাৎ ছবি খারাপ হওয়ার কারণ, স্বয়ং অভিনেতারাই । দর্শকের ধারণা, প্রেক্ষাগৃহের তুলনায় ডিজিটাল প্ল্যাটফর্ম ছবি মুক্তির ক্ষেত্রে নিরাপদ, তাই অক্ষয় এই প্ল্যাটফর্মকে তাঁর আগাম ছবির মুক্তির কেন্দ্র হিসেবে বেছে নিয়েছেন। প্রেক্ষাগৃহে নয়, বরং ডিজিটাল প্লাটফর্মে (Digital Platform) তাঁর ছবি মুক্তি পাওয়ার ক্ষেত্রে অভিনেতা জানান, 'কোনও প্ল্যাটফর্মই নিরাপদ নয়। সকল ক্ষেত্রেই সমানভাবে কঠোর পরিশ্রম করতে হয়।'

দক্ষিণী ছবি 'রাতশাসন' (Ratsasan) এর বলিউডি রিমেক 'কাঠপুতলি'। পাহাড়ি স্থান কৌশলীর বুকে ঘটে যায় একের পর এক ভয়ানক সিরিয়াল কিলিং। তারই রহস্য উদঘাটনে নামবেন ইন্সপেক্টর অর্জন শেঠ। বলা বাহুল্য, 'অক্কি' রয়েছেন এই ভূমিকায়। ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন রঞ্জিত এম তিওয়ারি। জ্যাকি ভাগনানি, বাসু ভাগনানি এবং দীপশিখা দেশমুখ রয়েছেন প্রযোজনার দায়িত্বে। ২ সেপ্টেম্বর ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ছবি।