Christmas 2021 : সান্তা সেজে দর্শকদের নয়া চমক অভিনেত্রী তৃনা সাহার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/12/2021   শেষ আপডেট: 25/12/2021 8:35 p.m.
instagram.com/trinasaha21

সান্তা সেজে ইনস্টাগ্রামে রিল ভিডিও পোস্ট করলেন তৃনা সাহা

ডিসেম্বরের ২৫ মানেই খুশির আমেজ। বিভিন্ন জায়গার চার্চে (Church) জনসমাগম, কেকের (Cake) দোকানে লাইন, আলোতে সেজে ওঠা রাস্তাঘাট মনকে আনন্দে ভরিয়ে তোলে। তেমনভাবেই ক্রিসমাসের (Christmas) দিনটিতে সান্তাক্লজ (Santa Claus) সাজার ধুম পড়ে যায়। ছোট-বড়ো যে কোনো বয়সী লোকজন সান্তা সাজেন। আর সাজার সঙ্গে সঙ্গে সেই ছবি সামাজিক মাধ্যমে পোষ্টও হয়ে যায় নিমেষে। এবারে সান্তা সেজে একটি রিল ভিডিও দর্শকদের উপহার দিলেন অভিনেত্রী তৃনা সাহা (Trina Saha)।

তৃণা সাহা বাংলা ধারাবাহিক জগতের বিশিষ্ট অভিনেত্রী। বর্তমানে তিনি 'খড়কুটো' ধারাবাহিকে গুনগুনের চরিত্রে অভিনয় করছেন। এই চরিত্রটি দর্শকদের মনে জায়গা করে নিয়েছে শুরু থেকেই।

তৃনা সাহার জনপ্রিয়তা তাঁর সামাজিক মাধ্যমের ফলোয়ার্স সংখ্যা দেখেই বোঝা যায়। তাঁকে ইনস্টাগ্রামে মাঝে মাঝেই বিভিন্ন ধরনের রিল পোস্ট করতে দেখা যায়। দর্শকরা এই রিল ভিডিওগুলো উপভোগও করেন ভীষণভাবে।

এবারে তৃনা সাহা সান্টাক্লজ সেজে নতুন চমক দিলেন দর্শকদের। ক্রিসমাসের দিন তিনি সান্তা সেজে পিঠে উপহারের ঝুলি নিয়ে 'ঝিঙ্গাল বেল' গানের সাথে একেবারে শিশুদের মতো নাচ করেছেন। আর সেই নাচের রিল ভিডিও বানিয়ে তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ভিডিওটির ক্যাপশনে লিখেছেন "তোমরা তোমাদের সিক্রেট সান্তার থেকে কি চাও?" ইতিমধ্যে ভিডিওটি ২০ হাজারের বেশি মানুষ পছন্দ করে ফেলেছেন।

সম্প্রতি তৃনা সাহাকে তাঁর ধারাবাহিকেও সান্তাক্লজের সাজে দেখা যাবে। ধারাবাহিকে তিনি তাঁর পরিবারকে বিভিন্ন উপহার দেবেন। ধারাবাহিকের কয়েকটি ঝলক ইতিমধ্যে দেখে ফেলেছেন দর্শকরা। আসল এপিসোডটির জন্য অপেক্ষা করছেন সবাই। আর এই রিল ভিডিওটি যেন দর্শকদের অপেক্ষার আগুনে ঘৃতাহূতির মতোন কাজ করেছে।