'২৪ শে ২৪', কোন বিশেষ দিনের মুহূর্ত সামাজিক মাধ্যমে ভাগ করে নিলেন দিতিপ্রিয়া রায়?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/02/2023   শেষ আপডেট: 25/02/2023 8:36 p.m.
instagram.com/roy_ditipriya

সম্প্রতি মুক্তি পেয়েছে দিতিপ্রিয়া রায় অভিনীত সিরিজ 'ডাকঘর'

প্রায় চব্বিশ বছর আগে, জীবনের বন্ধনহীন গ্রন্থি পথ বেঁধে দিয়েছিল এক বিশেষ দম্পতির। তাঁদের কন্যা, আজ সারা বাংলার 'রাণী মা'। কথা হচ্ছে দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) এবং তাঁর অভিভাবকদের প্রসঙ্গে। গত ২৪ ফেব্রুয়ারি অভিনেত্রীর মা এবং বাবার ছিল, বিয়ের ২৪ বছরের জন্মদিন, অর্থাৎ বিবাহবার্ষিকী। অনুগামীদের সঙ্গে এই বিশেষ দিনের মুহূর্ত সামাজিক মাধ্যমে (Social Media) ভাগ করে নিলেন তিনি।

শিশু শিল্পী হিসেবেই অভিনয় জগতে হাতে খড়ি হয় দিতিপ্রিয়ার। তখনই তাঁর অভিনয়ের প্রতি মুগ্ধ হন দর্শক। ২০১৭ সালে আসে জি বাংলার ধারাবাহিক 'করুণাময়ী রাণী রাসমণি' (Karunamoyee Rani Rashmoni) তে নামভূমিকায় অভিনয়ের সুযোগ। তারপরের গল্প সকলের জানা। রাতারাতি ছোট্ট কিশোরী, হয়ে ওঠেন সকলের 'রাণী মা'। তাঁর জনপ্রিয়তা তুঙ্গে পৌঁছয়। ভালোবেসে ফেলেন তাঁকে সকল বাঙালি। তাই, মা বাবার বিশেষ দিনের ছবি সামাজিক মাধ্যমে ভাগ করে নিতে, উপচে পড়েছে শুভেচ্ছার বন্যা। আত্মীয় স্বজন এবং কিছু ঘনিষ্ঠ বন্ধুর উপস্থিতিতে, পালন করা হল দিতিপ্রিয়ার মা-বাবার বিবাহবার্ষিকী।

এই মুহূর্তে দিতিপ্রিয়াকে দেখা যাচ্ছে হইচইয়ের ওয়েব সিরিজ, 'ডাকঘর' (Dakghor) এ। তাঁর বিপরীতে রয়েছেন সূহোত্র মুখার্জী (Suhotra Mukherjee)। ইতিমধ্যেই দর্শকদের মনে বেশ ভালো রকম জায়গা করে নিয়েছে সিরিজটি।