রেললাইনে বসে গেম! নিহত ২, গুরুতর আহত ১

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/01/2021   শেষ আপডেট: 07/01/2021 4:03 p.m.
By Arpan Sarkar - Own work, CC BY-SA 3.0, https://commons.wikimedia.org/w/index.php?curid=17605950

মৃতদের নাম অতনু বিশ্বাস (২৫) ও শুভজিৎ পাল (১৯)

ফের একটু অসাবধানতায় ঝড়ে গেল তরতাজা দুই প্রান। এ ঘটনা নতুন নয়, আগেও রেললাইনে সেলফি তুলতে গিয়ে এবং ভিডিও করতে গিয়ে হারিয়েছে বহু প্রান। ফের আরও একবার, রেল লাইনে বসে গেম খেলতে গিয়ে মৃত্যু হল ২ যুবকের।

এমন উদাসীন ঘটনার স্বাক্ষী রয়ে গেল ঠাকুরনগর স্টেশন। সূত্রের খবর, বুধবার সন্ধ্যায় উত্তর ২৪ পরগনার ঠাকুরনগর স্টেশনের কাছে দুর্ঘটনাটি ঘটে। ট্রেনের ধাক্কায় গুরুতর জখম হয়েছে আরও ১ যুবক। বর্তমানে তাঁকে কলকাতার একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। 

এ বিষয়ে স্থানীয়রা জানিয়েছেন, "সন্ধ্যায় ডাউন লাইনের পাশে বসে কানে ইয়ারফোন গুঁজে মোবাইল ফোনে গেম খেলছিলেন তিন বন্ধু। তখনই শিয়ালদাগামী একটি ট্রেন তাঁদের ধাক্কা মারে। ট্রেনের ধাক্কায় ছিটকে পড়েন তিন বন্ধু। তাঁদের মধ্যে দুইজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে।"

তবে আর এক বন্ধুকে আহত অবস্থায় উদ্ধার করে চাঁদপাড়া হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা, এরপরেই অবস্থার অবনতি ঘটতেই কলকাতায় স্থানান্তরিত করা হয়।

মৃতদের নাম অতনু বিশ্বাস (২৫) ও শুভজিৎ পাল (১৯)। নিহতদের বাড়ি ঠাকুরনগরের শিমুলপুরে। এই ঘটনার পরেই শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। GRP-র তরফে জানানো হয়েছে, রেল লাইনে মৃতদেহের পাশ থেকে উদ্ধার হয়েছে ২টি ইয়ারফোন।