সাড়ে তিন বছরের শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার এক বিজেপি কর্মী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/08/2021   শেষ আপডেট: 10/08/2021 10:07 p.m.

পুরুলিয়ার আদ্রায় ঘটেছে এমন ঘৃণ্য ঘটনা

ফের যৌন নির্যাতনের শিকার হল এক শিশুকন্যা। মাত্র সাড়ে তিন বছরের একরত্তি শিশুকন্যার ওপর যৌন লালসা মেটানোর অভিযোগে গ্রেফতার হল এক বিজেপি কর্মী। অত্যন্ত লজ্জাজনক এই ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার আদ্রায় অবস্থিত সুভাষ নগরে। আপাতত পুলিশি হেফাজতে আছে ওই অভিযুক্ত বিজেপি কর্মী।

ঠিক কি হয়েছিল? পুলিশ সূত্রে জানা গেছে, ওই বিজেপি কর্মীর বাড়ি ওই শিশুকন্যার বাড়ির পাশেই। প্রতিবেশী হবার দরুণ দুই বাড়ির মধ্যেই সুসম্পর্ক ও যাতায়াত আছে। দু-তিনদিন আগে নিজের বাড়িতে শিশুকন্যাকে নিয়ে আসে ওই যুবক। তারপরেই সকলের অনুপস্থিতিতে যৌন ক্ষুদা মেটানোর চেষ্টা করে ওই যুবক। পুলিশ সূত্রে খবর, ওই ধৃত ব্যক্তির নাম তন্ময় দেব। ওই শিশুর পরিবারের বয়ানের ভিত্তিতেই অভিযোগ দায়ের করা হয়েছে সংশ্লিষ্ট বিজেপি কর্মীর বিরুদ্ধে। আদ্রা থানার পুলিশ জানান পাকসো ধারায় মামলা রুজু হয়েছে। আজ তাকে রঘুনাথপুর আদালতে তোলা হলে ১৪ দিনের কারাবাসের শাস্তি দেওয়া হয়। শিশুর ডাক্তারি পরীক্ষাও হয়েছে আজ।

অন্যদিকে ইতিমধ্যেই এই ঘটনা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। পুরুলিয়ার জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক তথা রঘুনাথপুর মহকুমা এলাকার বাসিন্দা হাজারি বাউরি সরাসরি বিজেপিকে আক্রমণ করে বলেন, বিজেপি দলটা যে কেমন, তা এই ঘটনাতে তা আরও একবার প্রমাণ হয়ে গেল। ওই বিজেপি কর্মীর উপযুক্ত শাস্তির দাবি করেন তিনি। যদিও বিজেপির তরফ থেকে এ বিষয়ে কেউই মুখ খোলেননি।