লরির চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারালেন ৫ মহিলা সহ ৬ জন শ্রমিক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/11/2021   শেষ আপডেট: 05/11/2021 10:23 a.m.

সাতসকালে ৪৪ নং জাতীয় সড়কের কাছে ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা

হায়দ্রাবাদের কাছে অনন্তপুরে সাতসকালে ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা। লরির ধাক্কায় প্রাণ হারালেন পাঁচ জন মহিলা সহ ছয়জন দিনমজুর। দ্রুতগতিতে ছুটে এসে একটি যাত্রীবোঝাই অটোরিক্সায় সজোরে ধাক্কা মারে একটি লরি। ঘটনাস্থলেই মৃত্যু হয় অটোরিক্সায় থাকা ছজনের। এদের মধ্যে পাঁচজন ছিলেন মহিলা। এবং এনারা প্রত্যেকেই দিনমজুর। ধাক্কা দেওয়া লরিটটির চালক পলাতক এবং গাড়ির সন্ধানও এখনো পাওয়া যায়নি।

আজ অর্থাৎ শুক্রবার সাতসকালেই অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) অনন্তপুর জেলার পামিডির নিকটে ৪৪ নম্বর জাতীয় সড়কের কাছে দুর্ঘটনাটি ঘটে। প্রাথমিকভাবে তদন্তে জানা যাচ্ছে, এই অটোরিক্সাতে চেপে কয়েকজন মহিলা শ্রমিক তুলোর খেতে কাজ করতে যাচ্ছিলেন, সাথে একজন পুরুষও ছিলেন। ৪৪ নম্বর জাতীয় সড়কের উপর একটি ইউ-টার্ন নিতে গিয়ে আচমকাই ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে অটোরিক্সাটি। দ্রুতগতিতে আসা একটি লরি সেটিকে পিষে দেয় নিমেষে। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ৬জনের। আরও একাধিক শ্রমিক গুরুতরভাবে আহত বলেও খবর পাওয়া গেছে। স্থানীয়দের সহায়তায় তাঁদের নিকটবর্তী হাসপাতালে ভরতি করা হয়েছে।

তবে ঠিক কি কারণে ঘটলো এই দুর্ঘটনা, তার জন্য জোরকদমে তদন্ত চলছে। ঘটনাটি বিস্তারিত জানতে এলাকায় লাগানো সিসিটিভিগুলি খতিয়ে দেখা হচ্ছে। লবে লরি ও ড্রাইভার পলাতক। কোনো প্রত্যক্ষদর্শী না থাকায় লরিটিকে এখনো চিহ্নিত করা যায়নি।