"পরিবারবাদীরা স্বার্থসিদ্ধি করতে দেশের ক্ষতি করে", আমেঠির জনসভায় গান্ধী পরিবারকে কটাক্ষ মোদীর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/02/2022   শেষ আপডেট: 24/02/2022 3:41 p.m.
নরেন্দ্র মোদী facebook.com/narendramodi

পঞ্চম দফায় আগামী ২৭ তারিখ আমেঠিতে নির্বাচন

উত্তরপ্রদেশের ভোটে বিজেপির মূল লড়াই সমাজবাদী পার্টির সঙ্গে হলেও, আজ পঞ্চম দফার ভোটের প্রচারে আমেঠিতে গিয়ে গান্ধী পরিবারকে তীব্র আক্রমণ করলেন প্রধানমন্ত্রী মোদী। ভোটের পঞ্চম দফায় আগামী ২৭ তারিখ আমেঠিতে নির্বাচন। গতবছর বিজেপির দাবি ছিল রাজস্থানে গেহলোত সরকার বহু ডোজ ভ্যাকসিন নষ্ট করে দিয়েছে এবং উত্তরপ্রদেশে অখিলেশ যাদব ভ্যাকসিন না নেওয়ার জন্য মানুষকে উসকাচ্ছে।

এদিন উত্তরপ্রদেশের ভোট প্রচারে সেই বক্তব্যটি ফের ইস্যু করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নিজের বক্তৃতায় তিনি বলেন, "যখন প্রথম দেশে ভ্যাকসিন দেওয়া শুরু হল মোদী কিন্তু দৌঁড়ে যায়নি ভ্যাকসিন নিতে। আমরা প্রথমে প্রথম সারির করোনাযোদ্ধাদের ভ্যাকসিনের ব্যবস্থা করেছিলাম। বয়স্ক মানুষরা যাতে আগে ভ্যাকসিন পায় তা সুনিশ্চিত করেছিলাম। আমি হলফ করে বলতে পারি এই 'পরিবারবাদী'রা সবার আগে লাইন ভেঙ্গে নিজেরা ভ্যাকসিন নিত"।

নিজের পরিবারের প্রসঙ্গ টেনে প্রধানমন্ত্রী জানান করোনা যোদ্ধারাই আগে। এমনকি তার মা নিজেও তৃতীয় ডোজ দিতে পারেননি এখনো। তিনি বলেন, "দেশে বহু রাজনৈতিক পার্টি আছে যারা পরিবারতন্ত্র এবং ভোটব্যাঙ্ক পলিটিক্স-এ বিশ্বাসী। এতে আখেরে দেশেরই ক্ষতি হয়। এই সমস্ত নেতারা নিজের স্বার্থ সিদ্ধি করতে দেশের ক্ষতি করতেও পিছপা হয় না। এরা আমাদের পুলিশ এবং সেনাকে অপমান করে নিজেরা ভোট লুটতে চায়"।