‘আদিত্যই সুশান্তের খুনি’, অভিযোগ তুলে আদিত্য ঠাকরেকে খুনের হুমকি সুশান্ত ভক্তের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/12/2021   শেষ আপডেট: 23/12/2021 6:10 p.m.
https://twitter.com/AUThackeray https://twitter.com/itsSSR

ব্যাঙ্গালোর থেকে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর দেড় বছর অতিক্রান্ত হলেও অভিনেতার স্মৃতি যে এখনও মুছে যায়নি, আবারও পাওয়া গেল সেই প্রমান। তবে এবার বিচার চেয়ে নয়, সোজা মহারাষ্ট্রের (Maharashtra) মন্ত্রী আদিত্য ঠাকরেকে (Aditya Thackeray) সুশান্ত খুনের মূল চক্রী দাবী করে তাঁকেই খুনের হুমকি পাঠালেন এক ভক্ত। যদিও সেই ‘সুশান্তপ্রেমী’কে ইতিমধ্যেই গ্রেফতার করেছে মুম্বাই পুলিশের অপরাধদমনকারী শাখা (Crime branch)।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম জয় সিং রাজপুত। গত ৮ ডিসেম্বর মধ্যরাতে আদিত্যকে একাধিকবার ফোন করে অভিযুক্ত। তবে তিনি ফোন না ধরায় হোয়াটসঅ্যাপে তাঁকে হুমকি মেসেজ পাঠায় জয়। মেসেজে নিজেকে সুশান্ত ভক্ত দাবী করে সেই ব্যক্তি লেখে, “আপনিই (আদিত্য ঠাকরে) খুন করেছেন সুশান্ত সিং রাজপুতকে”। মহারাষ্ট্রের মন্ত্রীকে খুনের হুমকিও দেওয়া হয় সেই মেসেজে।

মেসেজটি দেখতে পেয়ে মুম্বাই পুলিশের কাছে অভিযোগ জানান আদিত্য ঠাকরে। তাঁর অভিযোগের ভিত্তিতে দ্রুত তদন্তে নামে মুম্বাই পুলিশের অপরাধদমনকারী শাখা। ফোনের সুত্র ধরে তাঁরা জানতে পারেন, ব্যাঙ্গালোরে (Bengaluru) রয়েছে অভিযুক্ত জয় সিং রাজপুত। এরপর তাঁরা ব্যাঙ্গালোরে পৌঁছে গ্রেফতার করেন অভিযুক্তকে। বর্তমানে পুলিশি হেফাজতে রয়েছে অভিযুক্ত।