নূপুর শর্মার সমর্থনে পোস্ট করে মুন্ডহীন হতে হল হিন্দু দোকানদারকে, ধৃত ২ দুষ্কৃতী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/06/2022   শেষ আপডেট: 28/06/2022 10:29 p.m.
নুপুর শর্মা https://twitter.com/NupurSharmaBJP

ঐ দোকানদার তার আট বছর বয়সী ছেলের সঙ্গে ভিডিও করে ভারতীয় জনতা পার্টির নেত্রী নূপুর শর্মার সমর্থনে পোস্ট করেন

প্রকাশ্য দিবালোকে খুন! আজ মঙ্গলবার, উদয়পুরে উত্তেজনা ছড়িয়ে খুন হলেন কানাইয়া লাল নামক এক দোকানদার। ধৃত ২ জন চপার দিয়ে কুপিয়ে ধড় থেকে মুন্ডু আলাদা করেছে নিহতর। জানা গিয়েছে, স্যোশাল মিডিয়ায় নূপুর শর্মার বক্তব্যকে সমর্থন করার অভিযোগেই তার এই পরিনতি হল। ধৃতদের আজ সন্ধ্যায় রাজসমন্ড জেলার ভীম এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সূত্রের খবর, ঐ দোকানদার তার আট বছর বয়সী ছেলের সঙ্গে ভিডিও করে ভারতীয় জনতা পার্টির নেত্রী নূপুর শর্মার সমর্থনে পোস্ট করেন। আর আজকের খুনের ভিডিওতে দেখা গিয়েছে দুই ব্যক্তি উদয়পুরে একটি দর্জির দোকানে ঢুকে ছুরি নিয়ে দোকানির উপর হামলা চালাচ্ছে। সঙ্গে প্রধানমন্ত্রীর উদ্দেশে হুমকি দিতেও শোনা যায়।

বলা বাহুল্য, এই ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে উদয়পুরে। পরিস্থিতি উত্তপ্ত হওয়ায় জেলাশাসক তারাচাঁদ মীনা এবং পুলিশ সুপার মনোজ চৌধুরী ঘটনাস্থলে পৌঁছেছেন। পুলিশ সুপার বলেছেন, "একটি জঘন্য হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে এবং ঘটনার পুঙ্খানুপুঙ্খ তদন্ত করা হবে। কয়েকজন অভিযুক্তকে ইতিমধ্যেই চিহ্নিত করা হয়েছে।" রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট ট্যুইটে লেখেন, "আমি উদয়পুরে যুবকের জঘন্য হত্যাকাণ্ডের নিন্দা জানাই। এই ঘটনার সাথে জড়িত সমস্ত অপরাধীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে এবং পুলিশ অপরাধের তলানিতে যাবে। আমি সব পক্ষকে শান্তি বজায় রাখার জন্য আবেদন জানাচ্ছি।" আগামী ২৪ ঘণ্টার জন্য ওই এলাকায় ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখা হয়েছে।

এদিকে এই ঘটনার জের টেনে রাজস্থানে কংগ্রেস শাসনের নিন্দা জানিয়েছে বিজেপি। রাজস্থান বিজেপির প্রধান সতীশ পুনিয়া মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, "এটা কেমন সরকার অশোক জি, যেখানে কানহাইয়া লালের কাউকে সমর্থন করার স্বাধীনতা নেই কিন্তু মোহাম্মদ রিয়াজকে হত্যা করার স্বাধীনতা আছে? রিয়াজও প্রধানমন্ত্রীর প্রতি সহিংস অনুভূতি দেখিয়েছেন। রিয়াজকে অবিলম্বে হেফাজতে নেওয়া উচিত এবং তার সন্ত্রাসী গতিপ্রকৃতি গুলি তদন্ত করা উচিত।" কংগ্রেসকে ভর্ৎসনা করেছেন বিজেপি নেতা ভুপেন্দ্র যাদব‌ও। তিনি ট্যুইটে লেখেন, "রাজস্থানের উদয়পুরে একজন নিরপরাধ ব্যক্তির নৃশংস হত্যাকাণ্ড দেখায় যে অশোক গেহলট সরকার জঙ্গলরাজ চালাচ্ছে। অত্যন্ত নিন্দনীয় অবস্থা!"