নাবালিকা মেয়েকে ধর্ষণ, দু’বছর পর ধর্ষককে গুলি করে মারলেন প্রাক্তন জওয়ান বাবা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/01/2022   শেষ আপডেট: 22/01/2022 2:54 p.m.

ধর্ষকের মাথা লক্ষ্য করে গুলি চালান প্রাক্তন বিএসএফ জওয়ান

মেয়ের ধর্ষককে সর্বসমক্ষে গুলি করে মারলেন এক প্রাক্তন বিএসএফ (BSF) জওয়ান। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গোরক্ষপুরে (Gorakhpur) গোরক্ষপুর আদালতের সামনে।

সূত্রের খবর, মৃতের নাম দিলশাদ হুসেন। ২৫ বছর বয়সী দিলশাদ মুজফফরপুরের বাসিন্দা। অভিযোগ, ২০২০ সালের ১২ ফেব্রুয়ারি প্রাক্তন বিএসএফ জওয়ান ভগবত নিশাদের নাবালিকা কন্যাকে ধর্ষণ করে দিলশাদ। অভিযোগের ভিত্তিতে ২০২১ সালের ১২ মার্চ হায়দ্রাবাদ (Hyderabad) থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। মাস দুয়েক আগে জামিনে মুক্তি পেয়েছিল দিলশাদ।

অপহরণ এবং ধর্ষণের মামলায় হাজিরা দিতে শুক্রবার দুপুরে ফের গোরক্ষপুর আদালতে হাজির হয় সে। জানা গিয়েছে, যখন আদালতের গেটের সামনে দাঁড়িয়ে উকিলের অপেক্ষা করছিল দিলশাদ, তখন সেখানে এসে পৌঁছান প্রাক্তন বিএসএফ জওয়ান ভগবত এবং তাঁর ছেলে নন্দলাল। অভিযোগ, ঘটনাস্থলে দিলশাদকে দেখতে পেয়ে ক্রুদ্ধ ভগবত নিজের লাইসেন্সড রিভলভার দিয়ে দিলশাদের মাথা লক্ষ্য করে গুলি চালান। গুলির আঘাতে ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়ে দিলশাদ। এরপরেই ঘটনাস্থল থেকে চম্পট দেন ভগবত এবং তাঁর ছেলে।

ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় আদালত চত্বরে। গুলির আওয়াজে উপস্থিত লোকজনের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। পুলিশ আসলে তাঁরা দিলশাদকে মৃত অবস্থায় উদ্ধার করেন। ইতিমধ্যেই ভগবত এবং তাঁর ছেলে নন্দলালকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।