দিল্লির মেট্রো স্টেশন থেকে ঝাঁপ দেওয়া তরুণীকে বাঁচানো গেল না, ব্যর্থ হল সব চেষ্টাই

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 15/04/2022   শেষ আপডেট: 15/04/2022 8:47 a.m.
https://twitter.com/CISFHQrs

সিআইএসএফ জওয়ানরা কম্বল ও চাদর দিয়ে সুরক্ষা জাল তৈরি করেন, তাতেও শেষরক্ষা হল না সেই তরুণীর

সমস্ত চেষ্টাই ব্যর্থ হল। না, বাঁচানো গেল না সেই তরুণীকে। অনেক পরিকল্পনা করেও দিল্লির Delhi) অক্ষরধাম মেট্রো স্টেশনের ছাদ থেকে ঝাঁপ দেওয়া তরুণীকে বাঁচানো গেল না। সিআইএসএফ (CISF) জওয়ানরা কম্বল ও চাদরের সুরক্ষা জাল তৈরি করে লুফে নেন, কিন্তু তাতেও সেই তরুণী গুরুতর আঘাত পান। নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তারপরও রক্ষা করা গেল না।

বৃহস্পতিবার সকালের ঘটনা। দিল্লির অক্ষরধাম মেট্রো স্টেশনের ছাদের উপর এক তরুণীকে দেখতে পান সিআইএসএফ জওয়ানের এক কর্মী। তিনি বুঝতে পারেন সেই তরুণী আত্মহত্যা করতে চলেছেন। অনেক বুঝিয়েও তাঁকে আটকানো সম্ভব হয়নি। কথার জাদুতে অল্প একটু সময় তাঁকে ভুলিয়ে রাখার চেষ্টা করা হয়। যদিও ততক্ষণে নীচে সিআইএসএফ জওয়ানরা দোকান থেকে কম্বল, চাদর নিয়ে এসে সুরক্ষা জাল তৈরি করে ফেলেছেন। সেই তরুণী ঝাঁপ দিতেই তাঁকে লুফে নেন সিআইএসএফ জওয়ানরা।

উল্লেখ্য, গতকাল থেকেই সেই ভিডিও রীতিমতো ভাইরাল। প্রথমে মনে করা হয়েছিল তরুণী বেঁচে গিয়েছে। সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আঘাত এতটাই গুরুতর ছিল যে তাঁকে বাঁচানো সম্ভব হয়নি।

বছর ২৫-র এই তরুণী পাঞ্জাবের হোসিয়ারিপুরের বাসিন্দা। হরিয়াণার গুরগাঁও-তে চাকরি করতেন। সম্প্রতি তিনি নাকি চাকরি থেকে ইস্তফাও দিয়েছিলেন। তবে কেন তিনি এই পথ বেছে নিলেন তা এখনও স্পষ্ট নয়। তরুণীর এমন মর্মান্তিক পরিণতিতে শোকের ছায়া সব মহলে।