Delhi: স্কুল থেকে পরীক্ষা দিয়ে বেরোনোর পরেই ছুরি নিয়ে হামলা, ঘটনায় চাঞ্চল্য

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/12/2021   শেষ আপডেট: 12/12/2021 11:37 a.m.
~pixabay

ঠিক কী কারণে ঘটনা ধন্ধে পুলিশ, ঘটনার তদন্ত শুরু হয়েছে

স্কুলের পরীক্ষা শেষ করে চার বন্ধু স্কুল থেকে বেরোতেই হামলার অভিযোগ উঠল। যদিও হামলাকারীরা অন্য স্কুলের ছাত্র বলে অভিযোগ। গুরুতর জখম চারজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিক চিকিৎসার পর তিনজনকে ছেড়ে দেওয়া হলেও একজনের অবস্থা আশঙ্কাজনক। বর্তমানে সেই ছাত্র হাসপাতালের ট্রমা কেয়ারে চিকিৎসাধীন। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

সূত্রের খবর, পূর্ব দিল্লির (East Delhi) ময়ূর বিহারে শনিবার এমন ঘটনাটি ঘটেছে। এখানকার সর্বোদয় বাল বিদ্যালয়ে পরীক্ষা দিতে গিয়েছিল দশম শ্রেণির চার ছাত্র। পরীক্ষা যথা নিয়মে দিয়ে স্কুল থেকে বেরোনোর পর যে এমন ভাবে আক্রমণের ফাঁদ যে তাদের জন্য অপেক্ষা করছে কে তা জানত! চার ছাত্র বেরোনোর পর আচমকাই বেশ কয়েকজন হামলাকারী তাদের ঘিরে ধরে। প্রাণভয়ে তারা দৌড়োতে থাকে। উপায় না পেয়ে আক্রান্ত চার ছাত্র পাশের একটি পার্কে ঢুকে যায়। পিছু ধাওয়া করা হামলাকারী ছাত্ররাও সেই পার্কে ঢুকে যায়। দুই পক্ষের মধ্যে ধস্তাধস্তি হয়। আর তখনই হামলাকারী ছাত্ররা তাদের উপর ছুরি নিয়ে আঘাত করে। ছুরির আঘাতে ক্ষতবিক্ষত হয়ে সেই পার্কেই পড়ে থাকে ছাত্ররা। ততক্ষণে স্থানীয় লোকজন উপস্থিত হলে চম্পট দেয় হামলাকারী ছাত্রদল। গুরুতর আহত ছাত্রদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এমন ঘটনার কারণ কী? দিল্লি পুলিশ সূত্রে খবর, এই হামলার কথা বার তিনেক ফোনের মাধ্যমে তাঁদের জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই হামলাকারীরা পালায়। যারা হামলা করেছে তারাও নাকি পাশাপাশি কয়েকটি স্কুলের ছাত্র। এই ঘটনার পেছনে কোন গোপন শত্রুতা আছে কী না খতিয়ে দেখছে পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। হামলাকারীরা আদৌ অন্য স্কুলের ছাত্র কী না সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। তবে প্রকাশ্য দিবালোকে এমন চাঞ্চল্যকর ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়।