রিপাবলিক টিভিকে ইন্ডাস্ট্রি বডি থেকে বের করে দেওয়া হোক, দাবি ব্রডকাস্টার অ্যাসোসিয়েশনের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/01/2021   শেষ আপডেট: 19/01/2021 3:06 a.m.
republicworld.com

অর্ণব গোস্বামী এবং BARC এর প্রাক্তন সিইও পার্থ দাসগুপ্তার মধ্যে হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট লিক হওয়ার পরেই এহেন দাবি NBA র

ভারতের নিউজ ব্রডকাস্ট এসোসিয়েশন সোমবার জানিয়েছে, রিপাবলিক টিভি এডিটর ইন চিফ অর্ণব গোস্বামী এবং ব্রডকাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিল (BARC) এর প্রাক্তন সিইও পার্থ দাসগুপ্তার মধ্যে ভাইরাল হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট দাবি করছে তারা দুজনে রেটিং গোলমাল করা নিয়ে আলোচনা করছিলেন। এটি বক্তৃতায় NBA জানিয়েছে, এই ধরনের হোয়াটসঅ্যাপ মেসেজ দেখে তারা অত্যন্ত অবাক হয়েছেন। তারা আর্জি রেখেছেন ইন্ডিয়ান ব্রডকাস্টিং ফাউন্ডেশন থেকে যত শীঘ্রই সম্ভব রিপাবলিক টিভি কে বের করে দেওয়ার স্বপক্ষে।

এই হোয়াটসঅ্যাপ মেসেজ শুধুমাত্র এটা বুঝিয়ে দিচ্ছে না যে, রেটিং উলটপালট করা হয়েছে। তার সাথে সেক্রেটারিদের সঙ্গে অ্যাপোয়েন্টমেন্ট থেকে শুরু করে প্রধানমন্ত্রীর অফিসের কাজকর্ম এবং ইনফর্মেশন এবং ব্রডকাস্টিং দপ্তর এর কাজকর্মের ব্যাপারে জানাচ্ছে। বিগত চার বছর ধরে NBA দাবি জানিয়ে যাচ্ছে, একটি NBA বহির্ভূত কোন মেম্বার লাগাতার রেটিং পরিবর্তন করে চলেছেন। এই হোয়াটসঅ্যাপ চ্যাট লিকের ঘটনার পরিপ্রেক্ষিতে NBA বোর্ড BARC রেটিং সিস্টেম থেকে রিপাবলিক টিভি কে বহিস্কৃত করেছে, যতদিন না কোনো রায় ঘোষণা করা হচ্ছে। তার পাশাপাশি, BARC কে তারা নির্দেশ দিয়েছে সমস্ত টিভি চ্যানেলের রেটিং পুনরায় পরিবর্তন করার জন্য।