লখিমপুর খেরির ঘটনায় গ্রেফতার আরো ৩, পুলিশের জালে মূল অভিযুক্ত মন্ত্রীর ছেলেও

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/10/2021   শেষ আপডেট: 23/10/2021 5:35 p.m.
https://twitter.com/aartic02

বর্তমানে এই ঘটনায় গ্রেফতারের সংখ্যা দাঁড়িয়েছে ১৩

শনিবার লখিমপুর খেরি মামলায় আরও তিনজনকে গ্রেফতার করল উত্তরপ্রদেশ পুলিশ। শনিবার উত্তরপ্রদেশ পুলিশের প্রধান জানিয়েছেন, ৩ অক্টোবর লখিমপুরে যে ৪ কৃষককে হত্যা করা হয়েছিল সেই ঘটনায় এই ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে, এই লখিমপুর খেরি মামলায় এই তিনজনকে নিয়ে গ্রেফতারের সংখ্যা পৌঁছাল ১৩-য়। রাষ্ট্রমন্ত্রী অজয় মিশ্রের ছেলে আশীষকেও এই মামলায় গ্রেফতার করা হয়েছে। সিনিয়র পুলিশ অফিসার জানিয়েছেন, সিঙ্গাহি টাউনের মোহিত ত্রিবেদী, বর্শালা কলান এলাকার রঙ্কু রানা, এবং চিমা থান্ডা এলাকার ধর্মেন্দ্রকে গ্রেফতার করা হয়েছে এ মামলায় যুক্ত থাকার অভিযোগে।

আগে গ্রেফতার হওয়া ১০ জনকে জিজ্ঞাসাবাদ করার সময় এই তিনজনের নাম উঠে আসে। ৯ অক্টোবর গ্রেফতার হওয়ার পরে আশিস বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে। বাকি ৯ জনের মধ্যে ৭ জন এখনো পুলিশ হেফাজতে আছে। এদের মধ্যে রয়েছে বিজেপি ওয়ার্ড মেম্বার সুমিত জয়সওয়াল, অঙ্কিত দাস, লাতিফ, শেখর ভারতি, শিশুপাল, সত্যপ্রকাশ ত্রিপাঠী, নন্দন সিংহ বিষ্ট, আশিস পান্ডে এবং লব কুশ রানা। আশিস পান্ডে এবং লভ কুষ রানা বাদ দিয়ে বাকি ৭ জনকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।

৩ অক্টোবর লখিমপুরের তিকোনিয়া পুলিশ স্টেশনে এটি এফআইআর দায়ের করা হয়। রাজ্য পুলিশের তরফ থেকে এই ঘটনার তদন্ত করার জন্য একটি সিট গঠন করা হয়েছিল। স্পেশাল ইনভেস্টিগেশন টিম এর সদস্যরা এই ঘটনায় লাগাতার তদন্ত করে আপাতত ১৩ জনকে গ্রেপ্তার করেছেন.