অবিকল যেন ছোট রণবীর কাপুর! শিশু শিল্পীর ভিডিও দেখে তাজ্জব নেট দুনিয়া

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/10/2022   শেষ আপডেট: 30/10/2022 8:32 a.m.
instagram.com/nirav_16bhatt

'ট্রেন্ডিং' ক্ষুদে নীরব ভাটের কান্ড কারখানা বেশ মজা দিচ্ছে নেটিজেনদের

'রোজ কত কি ঘটে যাহা তাহা', আর তারই যেন এক সক্রিয় মাধ্যম অন্তর্জাল, অর্থাৎ ইন্টারনেট (Internet)। আট থেকে আশি সকলেই মজে থাকেন এই দুনিয়ায়। খুচরো থেকে খাজনা, হেন কোনও তথ্য নেই যা ইন্টারনেট দেয় না। ভালো লাগা, খারাপ লাগা, বিস্ময় আরও কত শত অনুভূতির আধার হয়ে ওঠে এই রহস্যময় জালক মাধ্যম। সম্প্রতি এক অদ্ভুত রকম ঘটনার সাক্ষী হয়েছেন ইন্টারনেট ব্যবহারকারীরা। নীরব ভাট (Nirav Bhatt) নামের এক শিশুর সামাজিক মাধ্যমে পোস্ট ঘিরে সৃষ্টি হয়েছে আলোড়ন। কারণ, তাঁকে দেখতে একেবারে বলিউডের 'বানি' রণবীর কাপুরের (Ranbir Kapoor) মত।

ক্ষুদে শিল্পী নীরব আগেও সামাজিক মাধ্যমে (Social Media) জনপ্রিয় ছিলেন। প্রায়শই তাঁর সক্রিয়তা লক্ষ্য করা যায়। বেশ কিছুদিন আগে নীরব সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে (Instagram) একটি ভাইরাল গানের (Viral Song) 'ট্রেন্ড' (Trend) অনুসরণ করেন। 'মুঝে নেহি পাতা হে, মুঝে মাত পুছো না' গানটিতে তাঁকে ঠোঁট মেলাতে দেখা যায়। শুধু তাই নয়, গানটির 'কনসেপ্ট' ও তিনি নিজের মত করে দারুন ভাবে উপস্থাপন করেন। ইতিমধ্যেই রণবীর কাপুরের ছোটবেলার সঙ্গে মিল আছে বলে তিনি বেশ পরিচিত, সেই সূত্র ধরেই তিনি গানটির ক্যাপশনে লিখেছেন, 'যখন মানুষ আমায় জিজ্ঞেস করেন আমি কেন রণবীর কাপুরের মত দেখতে!' অর্থাৎ এই প্রশ্নের উত্তর হিসেবেই তিনি ভাইরাল গানের সঙ্গে তাল মিলিয়েছেন।

সাধারণ মানুষ তো বটেই, স্বয়ং 'বরফি' রণবীর কাপুরও মুগ্ধ তাঁর এই ক্ষুদে সংস্করণের কীর্তিতে। বাদ যাননি আলিয়া ভাটও (Alia Bhatt)। সকলেই নীরবের ছবি রীতিমত শেয়ার করে বিস্মিত হয়েছেন। নীরবও কিন্তু বেশ উপভোগ করছেন তাঁর এই জনপ্রিয়তাকে।