লন্ডনের বিশ্ববিদ্যালয়ে ভর্তি হলেন সৌরভ কন্যা সানা, দারুণ অভিজ্ঞতার কথা জানালেন সৌরভ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/09/2021   শেষ আপডেট: 30/09/2021 7:53 p.m.
সৌরভ গঙ্গোপাধ্যায় ও সানা গঙ্গোপাধ্যায় Instagram.com/souravganguly and Instagram.com/dona_ganguly_39

একটি ইনস্টাগ্রাম পোস্ট করে সৌরভ গঙ্গোপাধ্যায় ওই বিশ্ববিদ্যালয়ের ব্যাপারে জানিয়েছেন

লন্ডনের একটি বিশ্ববিদ্যালয়ে পড়ার জন্য ভর্তি হলেন প্রাক্তন ভারতীয় ক্যাপ্টেন তথা বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের কন্যা সানা গঙ্গোপাধ্যায়। কিছুদিন আগেই সপরিবারে লন্ডন গিয়েছেন বিসিসিআই এর বর্তমান সভাপতি। সেখান থেকে সপরিবারে বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন সৌরভ গাঙ্গুলী নিজেই। এছাড়াও লন্ডনের বিশ্ববিদ্যালয়ে নিজেদের অভিজ্ঞতা জানিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি বলেছেন, সানাকে এই বিশ্ববিদ্যালয়ে ভর্তি করতে পেরে আমি অত্যন্ত খুশি।

ইনস্টাগ্রামে সপরিবারে একটি ছবি পোস্ট করে সৌরভ গঙ্গোপাধ্যায় ক্যাপশন দিলেন 'দারুণ অভিজ্ঞতা'। এছাড়াও লন্ডন শহরে টেমস নদীর ধারে একটি ফ্ল্যাট কিনেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বুধবার লন্ডনের রাস্তায় নিজের একটি ছবি তুলেছিলেন সৌরভ গাঙ্গুলী। আর এবারে সরাসরি মেয়ে সানা এবং স্ত্রী ডোনার সঙ্গে লন্ডনের রাস্তায় দাঁড়িয়ে ছবি তুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই ছবি ইতিমধ্যেই নেটমাধ্যমে তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। তার পাশাপাশি বিকেলের দিকে তার নতুন ফ্ল্যাটের বারান্দা থেকে আরও একটি ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন, 'বিকেলে সূর্যাস্তের মুহূর্তটা জাস্ট অসাধারণ। আবহাওয়া অত্যন্ত মনোরম।'

অর্থনীতি নিয়ে পড়াশোনা করার জন্য মেয়েকে বিদেশে পাঠিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। যদিও তার আগেই বিদেশ যাওয়ার পরিকল্পনা ছিলই। সৌরভের অনেকদিন ধরেই ইচ্ছা ছিল তার মেয়ে লন্ডনে পড়তে যাবে। করোনা ভাইরাসের কারণে এই ইচ্ছা পূরণে কিছুটা দেরি হলেও এখন অত্যন্ত খুশি গোটা গঙ্গোপাধ্যায় পরিবার। মেয়েকে লন্ডনে রেখে সোমবারে কলকাতায় ফিরতে চলেছেন সৌরভ গাঙ্গুলী। তবে পুজোয় কিন্তু পুরোপুরি কলকাতায় তিনি থাকতে পারবেন না। আইপিএলের সেমিফাইনাল ও ফাইনালের জন্য সংযুক্ত আরব আমিরশাহীতে তাকে যেতে হতে পারে। এই কারণে কিছুটা মন খারাপ রয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের।