ইন্দোনেশিয়ান ওপেনে সেমিফাইনালে জায়গা পাকা করলেন পিভি সিন্ধু, হারালেন দক্ষিণ কোরিয়ার ইউজিনকে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/11/2021   শেষ আপডেট: 26/11/2021 11:13 p.m.
পি ভি সিন্ধু https://twitter.com/India_AllSports

যদিও এই ম্যাচটি খুব একটা সহজ ছিল না পিভি সিন্ধুর কাছে

এক গেম পিছিয়ে থাকার পরেও দুর্দান্ত ফাইট ব্যাক করে আবারো ইন্দোনেশিয়ান ওপেনে সেমিফাইনালে নিজের জায়গা পাকা করে নিলেন ভারতীয় ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধু। আজকের ম্যাচে দক্ষিণ কোরিয়ার তারকা ব্যাডমিন্টন খেলোয়াড় সিম ইউজিনকে ১৪-২১, ২১-১৯, ২১-১৪ সেটে হারিয়ে দিয়ে সেমিফাইনালে নিজের জায়গা পাকা করে নিলেন সিন্ধু। তবে ম্যাচের প্রথম দিকে যে খুব একটা ভালো ভাবে শুরু করেছিলেন সেরকম কিন্তু নয়। বরং প্রথম থেকেই ফেভারিট ছিলেন দক্ষিণ কোরিয়ার ব্যাডমিন্টন তারকা।

তবে প্রথম গেম থেকে বেশ ভালো শুরু করেছিলেন ভারতীয় তারকা পিভি সিন্ধু। তিনি একটা সময় কোরিয়ার তারকার থেকে ৭-১ ব্যবধানে এগিয়ে ছিলেন। তারপর ম্যাচে ফিরে পিভি সিন্ধু কে প্রথম গেমে হারিয়ে দেন কোরিয়ার তারকা ইউজিন। কিন্তু দ্বিতীয় গেম থেকে আবারো ফর্মে ফেরেন পিভি সিন্ধু। প্রথমদিকে কোরিয়ার তারকার থেকে অনেকটা এগিয়ে গেলেও পরবর্তীকালে আবারো পয়েন্ট প্রায় সমান সমান হয়ে যায়।

কিন্তু তারপর আবারো গেম পরিবর্তিত হয় যখন পিভি সিন্ধু দক্ষিণ কোরিয়ার তারকা'র বিরুদ্ধে আক্রমণ নামিয়ে আনেন। দ্বিতীয় এবং তৃতীয় সেট অত্যন্ত সহজেই জয়লাভ করে কোয়ার্টার ফাইনালে দক্ষিণ কোরিয়ার তারকা ইউজিনকে পরাজিত করেন পিভি সিন্ধু। সেমিফাইনালে জায়গা পাকা করে নেওয়ার পর রীতিমত খুশি ভারতীয় তারকা ব্যাডমিন্টন খেলোয়াড়।