এফসি গোয়ার কোচ পদ থেকে ইস্তফা জুয়ান ফেরেন্দোর, আসছেন বাগানে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/12/2021   শেষ আপডেট: 20/12/2021 4:35 p.m.
instagram @indiansuperleague

আগামীকাল নর্থ-ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে মাঠে নামবে মোহনবাগান

একটানা বেশ কয়েকটি ম্যাচে জিততে না পারার হতাশায় চলতি আইএসএলের (ISL) মাঝপথেই মোহন কোচের (ATK Mohon Bagan) পদ থেকে পদত্যাগ করেছিলেন হাবাস। এবার সেই পদে শীঘ্রই দেখা মিলতে চলেছে এসসি গোয়ার (FC Goa) কোচ জুয়ান ফেরেন্দোর (Juan Ferrando)। সোমবার গোয়ার পক্ষ থেকে সরকারীভাবে ঘোষণা করে দেওয়া হল ফেরেন্দোকে ছেড়ে দেওয়ার কথা। ফলে, এখন সবুজ-মেরুনের কোচের পদে তাঁকে নিয়োগ করা স্রেফ সময়ের অপেক্ষা। যদিও মাঝপথে তাঁর দল ছাড়ায় এই ঘটনায় বেজায় চটেছেন সেই ক্লাবের কর্তা-সদস্যরা।

ফেরেন্দোর পদত্যাগের বিষয়ে এফসি গোয়ার ডিরেক্টর রবি পুষ্কর জানিয়েছেন, তাঁকে হারিয়ে ক্লাব অত্যন্ত হতাশ। জুয়ান ফেরেন্দোর ক্লাব ছেড়ে যাওয়ার ঘটনাকে অপ্রত্যাশিত আখ্যা দিয়ে তিনি বলেন, তাঁর চলে যাওয়া প্রত্যেক ক্লাব সদস্যকে অবাক করে দিয়েছে। রবির কথায়, ফেরেন্দো যে ইস্তফা দেবেন, সে বিষয়ে আগের দিন সকাল পর্যন্ত কেউ ঘুণাক্ষরেও টের পায়নি। হঠাৎ করেই তিনি রিলিজ ক্লজ চেয়ে বসায় তাঁকে ছেড়ে দিতে বাধ্য হন ক্লাব কর্তারা।

উল্লেখ্য, আগামীকাল নর্থ-ইস্ট ইউনাইটেডের (North-East United) বিরুদ্ধে মাঠে নামছে এটিকে মোহনবাগান। সেই ম্যাচেই কোচ হিসাবে দেখা মিলতে পারে ফেরেন্দোর। একটানা চারটি ম্যাচে জয়ের মুখ দেখতে না পাওয়ায় একধাক্কায় লিগ টেবিলের সপ্তম স্থানে নেমে গেছেন রয় কৃষ্ণা-রা। নতুন কোচের আগমনে কি হারের খরা কাটিয়ে ঘুরে দাঁড়াতে পারবেন তাঁরা? তা অবশ্য সময়ই বলবে!