IPL 2021 : সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে দুরন্ত জয় পেল দিল্লি ক্যাপিটালস

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/09/2021   শেষ আপডেট: 23/09/2021 8:04 a.m.
দুরন্ত জয় https://twitter.com/IPL

লিগ টেবিলের শীর্ষে চলে এল দিল্লি ক্যাপিটালস

লিগ টেবিলের সর্বনিম্নে ছিল সানরাইজার্স হায়দ্রাবাদ (SRH)। আশা ছিল এদিনের ম্যাচ জিতে অন্তত এই হারের খেতাব দূর হবে। কিন্তু দিল্লি ক্যাপিটালসের (DC) কাছে হেরে গিয়ে ফের সেই লাস্ট বেঞ্চের জায়গায় বসে থাকতে হচ্ছে নিজামের শহরের ফ্রাঞ্চাইজিকে। আর সঙ্গে পরপর চারটি ম্যাচ পরাজয়ের রেকর্ড।

টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় হায়দ্রাবাদ। ওপেনিং করতে আসেন ডেভিড ওয়ার্নার এবং ঋদ্ধিমান সাহা। কিন্তু দিল্লি ক্যাপিটালসের এনরিখ নোখিয়ের বলে ওয়ার্নার ফিরে যাওয়ার পরেই দলে ছন্দপতন ঘটে। বাংলার ঋদ্ধিমান সাহা কিছুক্ষণ লড়াই করেন ১৭ বলে ১৮ রান, যদিও কাগিসো রাবাডার বলে প্যাভিলিয়নে ফিরতে হয়। এরপর একের পর এক ব্যাটিং ধ্বস চলতেই থাকে হায়দ্রাবাদ শিবিরে। সবশেষে আব্দুল সামাদ এবং রশিদ খানের দৌলতে দল একটু সম্মানজনক স্কোর করে। মাত্র ১৩৪ রানে সানরাইজার্স হায়দ্রাবাদের খেলা শেষ হয়। দিল্লির পক্ষে রাবাডা ৩ উইকেট, অক্ষর প্যাটেল ২ এবং এনরিখ নোখিয়ে ২ উইকেট পান।

১৩৪ রানের জবাবে খেলতে নামে দিল্লি ক্যাপিটালস। আর ১৩ বল বাকি থাকতেই মাত্র ২ উইকেট খুইয়ে সহজ জয় হাসিল করল দিল্লি ক্যাপিটালস। টি২০ বিশ্বকাপে স্থান না পাওয়া শিখর ধাওয়ান করলেন ৩৭ বলে ৪২। আর ম্যাচ জিতিয়ে আনলেন শ্রেয়স আইয়ার এবং ঋষভ পন্থ। দুই তরুণ তারকার দুরন্ত খেলায় সহজ জয় হাসিল করল দিল্লি ক্যাপিটালস। আর সর্বোচ্চ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে সবার উপরে জায়গা করে নিল ঋষভ পন্থের দল।