'দ্রুত গ্রেফতার করতে হবে' ভবানীপুর কাণ্ডে তৎপর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/06/2022   শেষ আপডেট: 07/06/2022 9:57 a.m.
facebook.com/MamataBanerjeeOfficial/

ভবানীপুরের জোড়া খুনের ঘটনায় তৈরি হয়েছে তীব্র চাপানউতোর

মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে অল্প দূরত্বের ঘটনা। আর তৃণমূল কংগ্রেসের সেকেন্ড ইন কম্যান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি থেকে তো ঢিলছোঁড়া দূরত্ব। একই দিনে জোড়া খুনের ঘটনায় এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন একাংশ। মুখ্যমন্ত্রীর বাড়ির আশপাশ এমনিতেই নিরাপত্তার ঘেরাটোপে মোড়া। সেই নিশ্ছিদ্র প্রহরী কাটিয়ে সোমবার রাতে কীভাবে এই ঘটনা সম্ভব হল, তাই ভাবাচ্ছে গোয়েন্দা মহলে।

মুখ্যমন্ত্রী বর্তমানে কলকাতার বাইরে। উত্তরবঙ্গ সফরে আজ আলিপুরদুয়ার গেছেন। উত্তরবঙ্গে থেকেই কলকাতার ভবানীপুরের ঘটনার পূর্ণাঙ্গ খোঁজখবর নিয়েছেন বলে সূত্রের খবর। পুলিশ কমিশনারকে ফোন করে দোষীদের দ্রুত শাস্তি দেওয়ার কথা বলেছেন তিনি, সূত্র মারফত এমনটাই খবর। পাশাপাশি যে বাড়িতে ঘটনাটি ঘটেছে, সেটি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ির খুব কাছাকাছি। এমন পরিস্থিতিতে গোটা এলাকায় চলছে রীতিমতো চিরুণি তল্লাশি। পুলিশ বিষয়টি সরেজমিনে খতিয়ে দেখছেন।

ঠিক কী ঘটেছিল সোমবার রাতে? সূত্রের খবর, সোমবার রাতে কলকাতার ভবানীপুরের ৭৪এ হরিশ মুখার্জি রোডে জোড়া খুনের ঘটনা ঘটে। খুন হয়েছে অশোক শাহ এবং রশ্মিকা শাহ নামের স্বামী-স্ত্রী। পেশায় শেয়ার ব্যবসায়ী অশোক শাহ তিনতলার এই বাড়ির একতলাতে দীর্ঘদিন থাকতেন। ঘটনাস্থলেই গিয়েছিলেন কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিম, পুলিশ কমিশনার-সহ আরও অনেকেই। গতকাল রাত থেকেই গোটা বিষয়টির পূর্ণাঙ্গ তদন্ত শুরু হয়েছে। কীভাবে এমন দুঃসাহসিক ঘটনা ঘটাল দুষ্কৃতীদের দল, তাই নিয়ে তৈরি হয়েছে চাপানউতোর।