ভাইরাল অদ্ভুত ফুচকা! চাউমিন, দই, ধনেপাতা, ট্রুটি-ফ্রুটি, ভিডিও দেখে বমি নেটিজেনদের

শ্রেয়া সাহা
প্রকাশিত: 17/01/2022   শেষ আপডেট: 17/01/2022 10:49 a.m.
instagram.com/radiokarohan

ভাইরাল হওয়া এই ফুচকার নাম লখনৌয়ের 'চাউমিন গোলগাপ্পা'

ফুচকা হোক গোলগাপ্পা কিংবা পানিপুরি, নাম শুনলেই জিভে জল আসে আট থেকে আশি সকলেরই। জল ফুচকা, দই ফুচকা। কলকাতার সংযোজন মিষ্টি জলের ফুচকা। বাংলাদেশের জনপ্রিয় 'নাগা ফুচকা'। নাগপুরের 'বাহুবলী ফুচকা'। এছাড়াও দেদার বিক্রি হচ্ছে চিংড়ি ফুচকা, চকোলেট ফুচকা, চিকেন ফুচকা, স্ট্রবেরি ফুচকা, পনির ফুচকা। কলকাতার খোদ বিবেকানন্দ পার্কেই মিলছে এমন বাহারি ফুচকা, হয়েছে প্রশংসিতও।

এবার কিছুটা আলাদা। ফুচকা আছে, তবে প্রশংসা নেই। খাওয়ার উচ্ছ্বাস নেই। সময়ের সঙ্গে পাল্লা ভারি হয়েছে তীর্যক মন্তব্যের দিকে। কেন? ঠিক কী মেশানো হয়েছে সেই ফুচকায়? ইনস্টাগ্রামে পোষ্ট হওয়া এক ভিডিয়োতে দেখা গিয়েছে, চাউমিন, মিষ্টি চাটনি, ধনেপাতা, টক দই, ট্রুটি-ফ্রুটি, ধনেপাতার চাটনি, মশলা সব মেশানো হয়েছে ফুচকায়। ভাইরাল হওয়া এই ফুচকার নাম লখনৌয়ের 'চাউমিন গোলগাপ্পা'।

রীতিমতোন ভাইরাল এই ভিডিও। এমন ভিডিও দেখে উদ্বেগ প্রকাশ করেছেন বহু নেটিজেন। নেটিজেনদের অনেকেই বলছেন, ‘এত ট্রমা নেওয়া সম্ভব নয়’। প্রশংসা করেননি কেউই। ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করেছেন আরজে রোহন (RJ Rohan) নামের এক ইনস্টাগ্রামার।

প্রায় পঞ্চান্ন হাজার বেশি ভিউ হয়েছে এই ভিডিওতে। ফুচকা বানানোর পদ্ধতিতে দেখা গিয়েছে, একটি প্লেটে আলুর পুর ভরা ফুচকা রেখে তার উপর দিয়ে মশলা ছড়ালেন দোকানদার। এরপর তাতে দিলেন নুন, মিষ্টি চাটনি। এরপর এই চাউমিন, তার উপর এল সস। শুধু তাই নয়! এর উপরেই দোকানদার দিয়ে দিলেন দু'হাতা দই। সঙ্গে ধনেপাতা, ট্রুটি-ফ্রুটি। ভিডিও পোস্ট করে ওই ইনস্টাগ্রামার আরও লিখেছেন, "বন্ধুরা তোমরা সকলে বমি করে নাও"।