মাত্রা ছাড়িয়ে ফেলছে উর্ফি জাভেদ! পোশাক না পরেই করলেন 'ইচ্ছাকৃত' ভিডিও পোস্ট

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/10/2022   শেষ আপডেট: 24/10/2022 9:03 p.m.
instagram.com/urf7i

উর্ফির টপলেস ছবিতে কটাক্ষের ভিড়

দিওয়ালির আলোতে আলোকিত সর্বত্র। বাদ যায়নি বিনোদন জগৎ। টলি থেকে বলি, সবেতেই আলোর ছোঁয়া। প্রদীপ হাতে কিংবা প্রদীপের সামনে ফটোশুটে ব্যস্ত টলিপাড়া। অন্যদিকে একের পর এক দিওয়ালি পার্টিতে মজে বলিউড তারকারা। তবে এসবের মাঝে বরাবরের মতোই ব্যতিক্রমী ছবিতে উর্ফি জাভেদ।

উর্ফি জাভেদকে (Urfi Javed) নিয়ে সর্বদাই উত্তেজনা তুঙ্গে। বলাবাহুল্য, 'খোলামেলা' পোশাক পরার কারণে বার বারই বিতর্কে জড়িয়েছেন ‘বিগ বস ওটিটি’ (Big Boss OTT) খ্যাত অভিনেত্রী উর্ফি জাভেদ (Urfi Javed)। এর কারণে নোংরা মন্তব্যের মধ্যেই থাকেন উর্ফি। এতে তার কষ্ট নয় বরং স্পষ্ট জবাব দিতেই বেশি পছন্দ করেন তিনি। তাঁর কথায়, 'আমার শরীর আমি কী পরব, আমার বিষয়'। এই তত্ত্বে বিশ্বাস করেই একের পর এক চমক দেন উর্ফি। তাতে অধিকাংশ নেটিজেন তাঁকে তোপ দাগলেও, পাশেও থাকেন অনেকেই।

এবার সবটা উল্টো। দিওয়ালির শুভেচ্ছা জানাতে গিয়ে স্রেফ নিজের হাত দিয়ে স্তন ঢাকলেন উর্ফি। মডেলের এই টপলেস ছবিতে কটাক্ষের ভিড়। মুহুর্তে ভাইরাল হওয়া এই ভিডিয়োতে উর্ফিকে কটাক্ষ করে নেটিজেনদের তোপ, "ভারতের সংস্কৃতিকে অবমাননা করছে উর্ফি"। কেউ আবার বলেন, "মুসলিম সম্প্রদায়ের কলঙ্ক উর্ফি"। অনেকেই উর্ফির প্রোফাইলে রিপোর্ট দেওয়ার মতোন হুঁশিয়ারিও জানিয়েছেন।

instagram.com/urf7i