The Kashmir Files: 'দ্য কাশ্মীর ফাইলস'-এর কলাকুশলীরা দেখা করলেন প্রধানমন্ত্রীর সঙ্গে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/03/2022   শেষ আপডেট: 13/03/2022 12:51 p.m.
https://twitter.com/AbhishekOfficl

শুরুতেই বাজিমাত, প্রশংসা এল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তরফ থেকেও

শুরু থেকেই বিতর্ক তো ছিলই। যদিও প্রথম দিনেই বক্স অফিসে বাজিমাত। শুরুর দিনেই আয় ৩ কোটি ৫৫ লক্ষ টাকা ছাড়িয়েছে। ইতিমধ্যেই বিভিন্ন মাধ্যমে প্রশংসায় পঞ্চমুখ সব মহল। এবার সেই 'দ্য কাশ্মীর ফাইলস'-এর মূল হোতারা দেখা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। সেই সঙ্গে প্রধানমন্ত্রীর কাছ থেকেও এই ছবির প্রশংসা আদায় করে নিলেন, বলছেন চলচ্চিত্র বিশেষজ্ঞদের একাংশ।

https://twitter.com/AbhishekOfficl

শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেন এই ছবির সদস্যরা। উপস্থিত ছিলেন ছবির পরিচালক বিবেক রঞ্জন অগ্নিহোত্রী (Vivek Ranjan Agnihotri)। অভিনেত্রী পল্লবী যোশীর সঙ্গে উপস্থিত ছিলেন এই ছবির প্রযোজক অভিষেক আগরওয়াল (Abhishek Agarwal)। নিজের টুইটার হ্যান্ডেলে প্রযোজক অভিষেক আগরওয়াল লিখেছেন, "মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ সৌভাগ্যের বিষয়। এই সাক্ষাৎকার আরও স্পেশাল হয়ে উঠল মোদীজীর প্রশংসায়। তিনি দ্য কাশ্মীর ফাইলসের ভূয়সী প্রশংসা করেছেন। আর কী গর্বের আর কিছু হতে পারে! ধন্যবাদ মোদীজী।"

facebook.com/TheKashmirFiles

শুরু থেকেই 'দ্য কাশ্মীর ফাইলস' ছবিটি নিয়ে কম বিতর্ক হয়নি। মূলত কাশ্মীরি পন্ডিতদের উপর অত্যাচার এই ছবির মূল বিষয়বস্তু। বিষয়টি স্পর্শকাতরও বটে। অভিনেত্রী পল্লবী যোশী নিজেই সেকথা জানিয়েছিলেন। যদিও সমস্ত বাধা টপকে ছবিটি পর্দায় আসে। আর শুরু থেকেই দর্শকদের কাছে ভালোই সাড়া ফেলেছে ছবিটি। কাশ্মীর বিষয়ে নতুন এক ছবি দেখতে চলেছেন দর্শক এমন কথাই শুরু থেকে বলে আসছিলেন এই ছবির কলাকুশলীরা।

এদিন ছবির পরিচালক বিবেক রঞ্জন অগ্নিহোত্রী প্রযোজক অভিষেক আগরওয়ালের টুইট শেয়ার করে বলেছেন, "অভিষেক তুমি যে এমন সাহসী সিদ্ধান্ত নিয়ে ছবিটির প্রযোজনার দায়িত্ব নিয়েছিলে, তার জন্য আমি কৃতজ্ঞ। আমেরিকাতেও দ্য কাশ্মীর ফাইলস দেখানো হচ্ছে। আর তাতেই বোঝা যাচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্ব গোটা বিশ্বের কাছে দেশের দৃষ্টিভঙ্গি বদলে দিয়েছে।"