গতকাল অনুরোধ জানিয়েই থেমে যাননি সৌরভ, আজ ফের কুকুরদের পাশে অভিনেতা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/05/2021   শেষ আপডেট: 29/05/2021 6:28 p.m.
সৌরভ দাস instagram@i_sauravdas

গতকালই অভিনেতা সৌরভ দাস সকলের উদ্দেশ্যে বলেছিলেন, পথ কুকুরদের কথা ভাবতে

গতকালই অভিনেতা সৌরভ দাস (Saurav Das) সকলের উদ্দেশ্যে বলেছিলেন, পথ কুকুরদের কথা ভাবতে। তাদেরকে ঝড়ের সময় নিজেদের গ্যারেজ কিংবা সিঁড়ির ঘরে একটু থাকার জায়গা করে দিতে। পাশাপাশি সাধারণ মানুষের উদ্দেশ্যে সৌরভের বার্তা ছিল, "আপনারা সাবধানে থাকুন। পরিবারের মানুষদেরও সাবধানে রাখুন। প্রত্যেকে ঘরের ভিতরে থাকুন। রাস্তায় বেরোনোর তো প্রশ্নই উঠছে না। বিদ্যুতের খুঁটির কাছে কোনও ভাবেই যাবেন না। সতর্ক থাকার জন্য যা যা নির্দেশ দেওয়া হচ্ছে, সেগুলো দয়া করে মেনে চলুন।"

তবে ঝড়ের রেশ কেটেছে কলকাতায়। কিছুটা স্বাভাবিক হয়েছে পরিস্থিতি। কোথাও বিক্ষিপ্ত বৃষ্টি হলেও, কেটেছে যশের তাণ্ডব। আর তার মধ্যেই সৌরভ বেরিয়ে পড়লেন রাস্তায়। ঘুরতে? ঝড়ের তাণ্ডব দেখতে? নাহ! তা নয়। গতকাল যাদের উদ্দেশ্যে সৌরভ ভিডিও বানিয়েছিলেন, ঠিক তাদের জন্যই, তাদের খাবার দিতে সৌরভ বেরিয়েছিলেন। আর সেই মুহুর্তেরই একটি ছোট্ট ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, সৌরভ পথের কুকুরদের খাবার দিচ্ছে। বৃষ্টির দিনে ওদের পাতেও রইল খিচুরি।

উল্লেখ্য, গতকাল সৌরভ বলেছিলেন, "আমরা জানি আর কিছুক্ষণের মধ্যেই ঘূর্ণিঝড় আসতে চলেছে। এবং আগের বছর আমফানের কবলে আমরা সকলেই পড়েছিলাম। তাই এবার মানুষ কিছুটা হলেও সতর্ক, কী করতে হবে আর কী করতে হবে না। তবে রাস্তায় যারা থাকে পশুপাখিরা, তারা কিন্তু জানে না কিছু। তারা কথা বলতেও পারে না। সেক্ষেত্রে একটাই আর্জি, দয়া করে যদি পারেন তাহলে কিছুক্ষণের জন্য ওদের আশ্রয় দিন। গ্যারেজ, সিঁড়ির ঘড় কিংবা পার্কিং প্লেসে ওদের থাকতে দেন তাহলে খুব ভালো হয়। যেমন আমি ঠিক করেছি পার্কিং স্পেসে ওদের (কুকুর) আমি নিয়ে যাব।"