কেক কেটে আবির মেখে আইডিয়াল স্কুলে পড়ুয়াদের সঙ্গে হোলি উদযাপন ঋতাভরীর

শ্রেয়া সাহা
প্রকাশিত: 18/03/2022   শেষ আপডেট: 18/03/2022 1:57 p.m.
instagram.com/ritabhari_chakraborty

সমস্ত উৎসবের দিনগুলিতে ঋতাভরীর সঙ্গী হয়ে ওঠে সল্টলেকের ‘আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ’ স্কুলের পড়ুয়ারা

দেশ থেকে রাজ্য হোলির (Happy Holi 2022) আনন্দে মাতোয়ারা সকলেই। রঙের উৎসব, বসন্ত উৎসব আবার কোথাও ভালোবাসার উৎসব হিসেবেও আখ্যায়িত হয়েছে হোলি। তবে বাঙালির জন্য আজ দোল।

রঙের উৎসবে সামিল আট থেকে আশি সকলেই। বাদ যাননি তারকারাও। তবে কিছুটা অন্য ধাঁচের ছবি ফুটে উঠল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) সোশ্যাল মিডিয়ায়।

instagram.com/ritabhari_chakraborty

বলাবাহুল্য, দুর্গাপুজো থেকে শিশুদিবস, ক্রিসমাস কিংবা নিউইয়ার, সমস্ত উৎসবের দিনগুলিতে ঋতাভরীর সঙ্গী হয়ে ওঠে সল্টলেকের ‘আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ’ স্কুলের পড়ুয়ারা। শত ব্যস্ততার মধ্যেও অভিনেত্রী ভোলেননা তাঁদের কথা। বাদ গেল না আজকের বিশেষ দিনটি। কেক কেটে কার্যত আবির মেখে উদযাপন হল হোলি।

instagram.com/ritabhari_chakraborty

বলাবাহুল্য, মাত্র ১৬ বছর বয়স থেকে সল্টলেকের ‘আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ’ এই স্কুলের সঙ্গে যুক্ত ঋতাভরী। কাজেই এই স্কুলের সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক দীর্ঘ দিনের। এই স্কুলে যেসব শিশুরা আছেন, তাঁরা বিশেষভাবে সক্ষম। তাঁদের প্রত্যেকের যাবতীয় দায়িত্ব, সুখ-দুঃখের নানা মুহূর্তের সঙ্গী ঋতাভরী চক্রবর্তী। তাঁদের জন্য লাইব্রেরির ব্যবস্থা হোক কিংবা বড়দিনে সান্তাক্লজ সেজে উপহার দেওয়া কিংবা তাদের পুজোর মজা সব আবদারই পূরণ করেন ঋতাভরী। আজও অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলে দেখা মিলল সেই ছবি।