শরীর নিয়ে ছুৎমার্গ দূর করতে রূপোলি পর্দায় আসছেন ঋতাভরী চক্রবর্তী, রইল অপেক্ষা

শ্রেয়া সাহা
প্রকাশিত: 08/03/2022   শেষ আপডেট: 09/03/2022 6:35 a.m.
instagram.com/ritabhari_chakraborty

টিজার দেখেই বোঝা যাচ্ছে একটি দূর্দান্ত ছবি দেখার সাক্ষী হতে চলেছি আমরা সকলেই

কেউ খুব মোটা, কেউ খুব রোগা- তা সে ছেলে হোক কিংবা মেয়ে, কটাক্ষ কম বেশি শুনতে হয় প্রায় সকলকেই। শরীরের এসব ছুৎমার্গ দূর করতে ফের রূপোলি পর্দায় আসছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

সদ্য দুবাই থেকে ছুটি কাটিয়ে নিজের দেশে ফিরেছেন অভিনেত্রী। এরই মধ্যে প্রকাশ্যে আনলেন নতুন ছবির লুক। নারী দিবসকে হাতিয়ার করেই শেয়ার করলেন 'ফাটাফাটি' ছবির অফিসিয়াল প্রোমো।

এটি উইন্ডোজ প্রোডাকশনের নতুন ছবি ‘ফাটাফাটি’ (Fatafati)। অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে জুটি বেঁধেছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) এবং আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। 

টিজার দেখেই বোঝা যাচ্ছে একটি দূর্দান্ত ছবি দেখার সাক্ষী হতে চলেছি আমরা সকলেই।

অভিনেত্রীর শেয়ার করা এই প্রোমো দেখে বোঝা যাচ্ছে, প্লাস সাইজের মডেলের ভূমিকায় অভিনয় করেছেন ঋতাভরী চক্রবর্তী। বলাবাহুল্য, নিজেকে নিয়ে খুবই যত্নশীল ঋতাভরী।

গত বছর বেশ অসুস্থ ছিলেন তিনি। করতে হয়েছে অস্ত্রোপচার। ফলস্বরূপ ওজন কিছুটা বৃদ্ধি পায় অভিনেত্রীর। এনিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি তাঁকে। এ নিয়ে কখনও ভেঙে পড়েননি তিনি, বরং বারংবার ট্রোলারদের সপাটে জবাব দিয়েছেন নিজের কাজের মধ্যে দিয়ে।

এবারেও ঠিক তাই। প্লাস সাইজের মডেলের ভূমিকায় অভিনয় করে কার্যত বোমা ফাটাতে আসছেন ঋতাভরী। এর আগে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবিতে মহিলা পুরোহিতের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী। বক্স অফিসে বেশ ভাল ব্যবসা করেছিল তা। এবারেও আশা তেমনটাই। ইতিমধ্যেই টিজার দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা।