প্লাস্টিক সার্জারি করিয়েছেন কিয়ারা! আবেগ নিয়ে খেলবেন না, সাফ কথা অভিনেত্রীর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/08/2021   শেষ আপডেট: 24/08/2021 7:44 p.m.
কিয়ারা অ্যাডবানী instagram.com/kiaraaliaadvani

তারকাদের সহজে আক্রমণ করা খুব সহজ, সবাইকে সম্মান করা খুবই প্রয়োজন : অকপটে কিয়ারা

কিয়ারা অ্যাডবানী (Kiara Advani), যাকে শেষ দেখা গিয়েছিল কবীর সিং সিনেমাতে 'প্রীতি'র চরিত্রে। এবং বর্তমানে সর্বোচ্চ ট্রেন্ডিং সিনেমা 'শেরশাহ' সিনেমাতে ডিম্পেল চিমার চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন তিনি।

বর্তমানে ট্রেন্ডিং গানের তালিকাতেও শেরশাহের সমস্ত মুক্তিপ্রাপ্ত গান।

কয়েকদিন পর কিয়ারা নজরে আসবেন আরবাজ খানের টক শো 'পিঞ্চ সিজন ২' তে। যেখানে বেশ কিছু 'টক্সিক' ট্রোলারদের প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে।

আরবাজ খানের টক শো 'পিঞ্চ সিজন ২' তে একেবারে খুশ মেজাজে গল্প আড্ডায় অভিনেত্রী মেতে উঠলেও, আবেগ আটকে রাখতে পারেননি।

কিছু ট্রোলারদের প্রশ্ন তুলে কিয়ারাকে একে একে প্রশ্ন করা হয়। জিজ্ঞেস করা হয়, "অনেকেই মনে করেন কিয়ারা অনেক অহংকারী, তাই বহু ছবি সে এক চুটকিতেই বাদ দিয়ে দেন"। এ বিষয়ে একটু হেসেই অভিনেত্রী বলেন, "তারকাদের সহজে আক্রমণ করা খুব সহজ। মানুষ আগে পিছে কিছু না ভেবেই, নিজের একটা মতামত তারকাদের মুখে চাপিয়ে দিলেই বেশি খুশি হয়। আরে! এমনই এমনই তো ছবি বাদ দিই না। নিশ্চয়ই এর পিছনে কারণ আছে।"

এরপরেই কিয়ারাকে আর এক নেটিজেনের মন্তব্য পড়ে শোনানো হয়। যেখানে কিয়ারাকে বলা হয়েছে, "ভবিষ্যতে অক্ষয় কুমারের সঙ্গে যেন তিনি কোনও ছবি না করেন"। এ প্রশ্নের উত্তরে কিয়ারা বলেন, প্রায়শই খারাপ লাগে এমন মন্তব্য। সবাইকে সম্মান করা খুবই প্রয়োজন। একটা কথা বুঝতে হবে প্রত্যেকেরই আবেগ আছে। জেনে বুঝে কাউকে আঘাত দেওয়ার কোনও মানে হয় না। তবে সোশ্যাল মিডিয়ায় এসব মন্তব্য কানে না নেওয়াই ভালো।

এরপরেই আসে সবচেয়ে চর্চিত প্রশ্ন। যা প্রত্যেক তারকাকেই হয়তো শুনতে হয়। আর তা হল "প্লাস্টিক সার্জারি"। কিয়ারা আডবানি নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন? নেটিজেনদের এমন প্রশ্নের উত্তরে কিয়ারা বলেন, কোনও কারণ ছাড়াই গুজব ওড়ে। আমিও সংশয়ে ছিলাম।