একেই বলে 'গাঁটছড়া' র জোর, ঋদ্ধিমানের কাছে ক্যামেরা বন্দী হলেন খড়ি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 17/03/2022   শেষ আপডেট: 17/03/2022 9:36 p.m.
instagram.com/srbrishti.19

নিত্য অশান্তি থেকে বিরতি, 'স্ত্রী' এর মুহুর্ত বন্দী করলেন 'স্বামী'

না না, কোনও বাস্তব ঘটনা নয়, এ গল্প হল রূপোলী পর্দার রূপকথার! সম্প্রতি সোলাঙ্কি রায় (Solanki Roy) তাঁর 'গাঁটছড়া' (Gantchora) সিরিয়ালের (Entertainment News) শুটিং ফ্লোর থেকে নিজের একটি ছবি সামাজিক মাধ্যমে (Social Media) শেয়ার করেছেন, এবং যার ক্যাপশনে (Bengali Serial) ধারাবাহিককে কেন্দ্র করে তাঁর রসিকতা ফুটে উঠেছে।

এই মুহুর্তে সিরিয়ালগুলির সেরার আসনে স্থান নিয়েছে 'গাঁটছড়া',  দীর্ঘ এক বছর ধরে করা জি বাংলার 'মিঠাই' এর আধিপত্য, 'গাঁটছড়া'র জোরের কাছে ক্ষুন্ন। তিন বোনকে নিয়ে আবর্তিত হওয়া চিত্রনাট্যে, বড় বোনের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল যাঁর, ঘটনাচক্রে তিনিই হন মেজোবোন খড়ি, ওরফে সোলাঙ্কির স্বামী ঋদ্ধিমান অর্থাৎ গৌরব চ্যাটার্জী।

স্বভাবতই পছন্দের মানুষকে বিবাহ করতে না পারায়, খড়ির ওপর তৈরি হয়, ঋদ্ধিমানের ক্রোধ এবং বিতৃষ্ণা। এদিকে খড়ি মরিয়া, তাঁর দিদিকে যে ঋদ্ধিমানেরই মেজোভাই প্রতারণা করেছেন, তাঁর মুখোশ সকলের সামনে খুলে দেওয়ার জন্য। বিভিন্ন প্রতিকূলতার সাথে পাল্লা দিয়ে চলে খড়ি ও ঋদ্ধির চাপানউতোর। খড়ির প্রতি ঋদ্ধির সহিষ্ণুতা বড়ই দুর্বল।

এই 'বিবাদ' কে অস্ত্র করেই, সম্প্রতি পোস্ট করা সোলাঙ্কির ছবিতে চিত্রগ্রাহক হিসেবে 'ঋদ্ধি' কে নিয়ে রসিকতা ফুটে উঠেছে। ক্যাপশনে সোলাঙ্কি লিখেছেন, 'যখন ঋদ্ধিমান ঝগড়া-বিবাদ থেকে বিরতি নেন, এবং ছবি তুলে দেন' (When Riddhiman decided to take a break from fighting and clicked!')

সোলাঙ্কি-গৌরব জুটির মধ্যে অন স্ক্রিনে যতই বাদবিবাদ চলুক না কেন, যতই অমিল থাকুক না কেন, তাদের এই অসম রসায়ন বেশ সাড়া ফেলেছে দর্শকমহলে। প্রসঙ্গত, 'বাবা বেবি ও' ছবিটিতে সোলাঙ্কি ডেব্যু করেন, সেখানেও তাঁর প্রেমিকের ভূমিকায় অভিনয় করেন গৌরব চ্যাটার্জী।