বিদেশীরা ভদ্র, অন্যজনের ব্লাউজের বেশীরভাগই উন্মুক্ত, শ্রীলেখাকে কটাক্ষ বাম সমর্থকের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/09/2021   শেষ আপডেট: 12/09/2021 5:38 p.m.
www.facebook.com/sreelekha.mitra.7

নিজের দলের সঙ্গে ক্রমশ দূরত্ব বাড়ছে শ্রীলেখার!

বিদেশের মহিলারা অনেক ভদ্র, আর তাঁদের মাঝে উন্মুক্ত ব্লাউজ পরে শরীর দেখাচ্ছে অভিনেত্রী শ্রীলেখা (Sreelekha Mitra)। কিছুটা এমন সুরেই নিজের কিছুটা বিকারগ্রস্ত মানসিকতা এবং রুচিবোধের পরিচয় দিলেন এক মহিলা, এমনটাই মত নেটিজেনদের।

facebook.com/sreelekha.mitra.7

ঠিক কী হয়েছে? সকলেই জানেন বাঙালিকে গর্বিত করে শ্রীলেখা ম অভিনীত ছবি স্বীকৃতি পেয়েছিল এবারের ভেনিস চলচ্চিত্র উৎসবে। আর সেই অনুষ্ঠানের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় দেখা যায়।

আর সেই ছবি শেয়ার করেই এক বাম সমর্থকের মন্তব্য, "এই ছবিটি আজকের ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালের। আমাদের বাংলার ছায়াছবি সেখানে সুযোগ পেয়েছে তার জন্য আমি অবশ্যই গর্বিত। তবে এই ছবিতে সকলকে একটা বিষয় লক্ষ্য করতে বলব। একজন ছাড়া, অন্যরা বেশিরভাগ বিদেশী হলেও শরীরের অধিকাংশ ঢাকা ভদ্র পোশাক পরেছেন। আর একজন শাড়ি পরলেও ব্লাউজের বেশীরভাগই উন্মুক্ত। শাড়ি পরলেই যে ভদ্র পোশাক পরা হয় তা কখনওই নয়। বরঞ্চ এই ছবিতে যা দেখা যাচ্ছে বিদেশীরা অনেক ভদ্র পোশাক পরেছে। শেষে বলব এই ছবিটি আমার প্রোফাইলে পোস্ট করার জন্য দুঃখিত ও লজ্জিত। এই মহিলার আরও অনেক ছবি ফেসবুকে দেখা যায়, সেই ছবি তো পোস্ট করতেই পারব না।"

এই পোস্টটি শেয়ার করেই অভিনেত্রীর কটাক্ষ, "সিপিআইএম, মুগ্ধতা বাড়ছে আমার দলের প্রতি। এরা নাকি লিবারাল? মানুষের কাজের থেকে এবার তার পোশাক নিয়ে.."

www.facebook.com/sreelekha.mitra.7

তবে ওই মহিলার এমন মন্তব্যে যে বেশ ক্ষেপেছে শ্রীলেখার অনুগামীরা, তা বলাই বাহুল্য।