শাড়ি পরে রাস্তায় উর্ফি! বুকচেরা ব্লাউজ দেখে মাথায় হাত নেটিজেনদের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/01/2022   শেষ আপডেট: 20/01/2022 5:05 p.m.
instagram.com/viralbhayani

ভারতের সংস্কৃতিকে কলুষিত করছে উর্ফি জাভেদ!

উর্ফি জাভেদকে (Urfi Javed) নিয়ে সর্বদাই উত্তেজনা তুঙ্গে। তাঁর অভিনব কৌশলের পোশাক পরার জেরে, বিতর্ক থামে না তাঁকে নিয়ে। আবার প্রায়শই দেখা মেলে অন্তর্বাস ছাড়াই পোজ দিচ্ছেন তিনি। অজস্র কুমন্তব্যে ভরে ওঠে কমেন্ট বক্স, তবে সে সবে পাত্তা দিতে নারাজ মডেল অভিনেত্রী।

প্রসঙ্গত, 'খোলামেলা' পোশাক পরার কারণে বার বারই বিতর্কে জড়িয়েছেন ‘বিগ বস ওটিটি’ (Big Boss OTT) খ্যাত অভিনেত্রী উর্ফি জাভেদ (Urfi Javed)।

এবারও একই কান্ড। পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছে উর্ফির নয়া লুক। যেখানে দুধে আলতা রঙের শাড়ির সঙ্গে গোলাপী মানানসই ব্লাউজ পরেছেন উর্ফি। শুনতে ভালো লাগলেও, নজর কেড়েছে উর্ফির বুকচেরা ব্লাউজ। যাতে একেবারে স্পষ্ট বক্ষ বিভাজিকা।

শাড়ির সঙ্গে এমন ব্লাউজ দেখতে মোটেই ইচ্ছুক নন নেটিজেনদের একাংশ। 'ব্লাউজটা উল্টো পরেছেন', 'একেবারে পাগল', 'সংস্কৃতির কলঙ্ক' তীর্যক মন্তব্যে ভরেছে পাপারাৎজিদের কমেন্ট বক্স। তবে এসবের মাঝেই হাসির পাত্র হয়েছে হলুদ টি-শার্টের একটি বালক। ফটোশুটের সময়, উর্ফির পিছন থেকে আসছিল ওই ছেলেটি। তবে উর্ফি পিছন ঘুরতেই, সামনে না এগিয়ে বরং উল্টো পথেই চলে গেছে ছেলেটি। অনেকেই এই দৃশ্য দেখে হাসির ইমোজি দিয়ে ভরিয়েছেন কমেন্ট বক্স।